শ্রীলঙ্কা সফরের আগেই দেশে ফিরছেন সাকিব

ক্রিকেট দুনিয়া August 7, 2020 5,917
শ্রীলঙ্কা সফরের আগেই দেশে ফিরছেন সাকিব

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর একপ্রকার চূড়ান্ত। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের (এসএলসি) পক্ষ থেকে এখন শুধু সূচি ঘোষণা করা বাকি। তিন টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে অক্টোবরের মাঝামাঝি কলম্বো যেতে পারেন মুমিনুলরা। আর এই সফরে যেতে সাকিবকে নজরে রেখেছে বোর্ড।


সাকিব আল হাসানকে পাওয়ার জন্যই পিছিয়ে সফরের সময় নির্ধারণ করার চেষ্টা। আইসিসির নিষেধাজ্ঞার মেয়াদ এ বছরের ২৮ অক্টোবর পর্যন্ত। এরপরই অলরাউন্ডার সাকিব আল হাসান মুক্ত। আর পুরোপুরি ফিট থাকলে এই সিরিজ খেলতে পারবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।


আর তাই লঙ্কান সিরিজকে সামনে রেখে নিজেকে ফিট রাখতে দেশে ফিরছেন সাকিব আল হাসান। নিজেকে ফিট রাখতে ইংল্যান্ডে অনুশীলন করার কথা থাকলেও তার গভীর সূত্র থেকে জানা যায় দেশে ফিরেই অনুশীলন করবেন তিনি। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) নিজেকে তৈরি করবেন সাকিব। আর তাই খুব শীঘ্রই দেশে ফিরবেন তিনি।


প্রসঙ্গত যে, ক’রোনার শুরু থেকে স্ত্রী সন্তানকে নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। সেখানে দ্বিতীয় কন্যা সন্তানের বাবাও হন। প্রায় পাঁচ মাসের মতো দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে নিষেধাজ্ঞার সময় কাটাচ্ছেন বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় পোস্টার বয়।


সূত্রঃ স্পোর্টসজোন২৪