শ্রীলংকা সফরে টি-টোয়েন্টিও খেলবে বাংলাদেশ!

ক্রিকেট দুনিয়া 2nd Aug 20 at 11:57am 3,428
Googleplus Pint
শ্রীলংকা সফরে টি-টোয়েন্টিও খেলবে বাংলাদেশ!

ক’রোনাভাইরাসের কারণে শ্রীলঙ্কা সফর স্থগিত হয়েছে। পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক না হলেও সফরটি নিয়ে দুই বোর্ডের মধ্যে আলোচনা চলছে আবার। ধারণা করা হচ্ছে আগামী সেপ্টেম্বর-অক্টোবরে শ্রীলঙ্কা সফরে যাওয়ার জোর সম্ভাবনা রয়েছে বাংলাদেশের। সেই সাথে এই সফরে তিন টেস্টের সিরিজের সঙ্গে তিনটি টি-টোয়েন্টিও রাখার বিষয়ে আলোচনা চলছে।


বাংলাদেশ জাতীয় দলের সাথে বিসিবির হাইপারফরম্যান্স (এইচপি) দলও পাঠানোর চিন্তাভাবনা করেছেন তারা। কারণ লঙ্কান সফরে গিয়ে ১৪ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে। এতে ঐ সময় প্রস্তুতি ম্যাচ খেলতে এইচপি দল যেতে পারে শ্রীলঙ্কায়।


এনিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান বলেন, “দুই বোর্ডের আলাপ চলছে। আশা করছি দ্রুতই সূচি ঠিক হয়ে যাবে। প্রথমে শুধু টেস্টের আলোচনা হলেও এখন টি-টোয়েন্টিরও চিন্তা করা হচ্ছে। সফরটি সেপ্টেম্বর-অক্টোবর কিংবা অক্টোবর-ডিসেম্বরে হতে পারে। এছাড়া ক্রিকেটারদের কোয়ারেন্টাইনের শর্তও শীতিল হতে পারে।”


তিনি জানান, “১৪ দিন কোয়ারেন্টাইনের শর্ত পূরণ না হলে বাংলাদেশ দলের ক্রিকেটাররা লংকান ক্রিকেটারদের সংস্পর্শে যেতে পারবেন না। তবে তাদের সকল অনুশীলনের সুযোগ-সুবিধা নিতে পারবেন। ম্যাচ খেলার ঘাটতি পূরণ করতে এইচপি দল পাঠিয়ে ১৪ দিনের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলতে পারবে বাংলাদেশ। সেজন্যই এইচপি দল পাঠানোর পরিকল্পনা মাথায় নিয়ে কাজ করছে বোর্ড।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)