স্থগিত হয়ে যাওয়ার সিরিজ নিয়ে বাংলাদেশকে সুখবর দিল আইসিসি

ক্রিকেট দুনিয়া 30 Jul 2020 at 7:46pm 4,513
Googleplus Pint
স্থগিত হয়ে যাওয়ার সিরিজ নিয়ে বাংলাদেশকে সুখবর দিল আইসিসি

করোনা ভাইরাসের কারণে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই কয়েক মাসেই অনেকগুলি সিরিজ স্থগিত রয়েছে বাংলাদেশের।

যার মধ্যে রয়েছে মহা গুরুত্বপূর্ণ চারটি টেস্ট সিরিজ। যা আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। পুনরায় স্মৃতিগুলি আয়োজন করার জন্য অনেক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ইতিমধ্যেই স্থগিত হয়ে যাওয়া শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ নিয়ে বেশ কথাবার্তা হচ্ছে দুই বোর্ডের মধ্যে। অক্টোবরে এই সিরিজ আয়োজন করবে শ্রীলংকা।

তবে বিসিবি ভয়ে ছিল বাকি তিনটি স্থগিত হয়ে যাওয়া টেস্ট সিরিজ নিয়ে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে আশার কথা শোনাল ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল।

বাংলাদেশসহ স্থগিত হয়ে যাওয়া বাকি ৬ টি টেস্ট সিরিজ পুনরায় আয়োজন করার কথা বলেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। তবে সেজন্য তাড়াহুড়ো করবে না সংস্থাটি। স্থগিত হওয়া সিরিজ পুনরায় আয়োজন করা হলে সবচেয়ে বেশি লাভবান হবে বাংলাদেশের ক্রিকেট।

কারণ ছয়টি টেস্ট সিরিজের মধ্যে চারটিই বাংলাদেশের। করোনার কারণে বাংলাদেশ-পাকিস্তান, বাংলাদেশ অস্ট্রেলিয়া, বাংলাদেশ-শ্রীলংকা এবং বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ স্থগিত হয়েছে। বাকি সিরিজ দুটি শ্রীলংকা-ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকার।

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)