জন্মদিনে আনুশকাকে যেভাবে চমকে দিয়েছিলেন কোহলি

খেলাধুলার বিবিধ 27 Jul 2020 at 8:52pm 1,762
Googleplus Pint
জন্মদিনে আনুশকাকে যেভাবে চমকে দিয়েছিলেন কোহলি

মরণঘাতি করোনাভাইরাসের কারণে গেল মার্চ থেকে গৃহবন্দি ভারতের ক্রিকেটাররা। গৃহবন্দি থাকলেও স্ত্রী বলিউড তারকা আনুশকা শর্মার সঙ্গে দারুণ সময় কাটছে ভারত অধিনায়ক বিরাট কোহলির।

এই সময়ে আনুশকার জন্মদিনে নিজে কেক বানিয়ে তাকে চমকে দিয়েছিলেন ভারত দলপতি। সম্প্রতি অনলাইনে সতীর্থ মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে এক আড্ডায় এমন কথা জানান কোহলি।

সাক্ষাৎকারে কোহলির কাছে আগারওয়াল জানতে চান, ‘ঘরে নিভৃতবাসে তোমার অভিজ্ঞতায় সেরা ঘটনা কোনটি?

কোহলি বলেন, ‘আনুশকার জন্মদিনে জীবনে প্রথমবার কেক বানিয়েছিলাম। নিভৃতবাসে এটাই আমার সেরা ঘটনা। কারণ এর আগে আমি কখনও কেক বানাইনি’।

কোহলি আরো যোগ করেন, ‘কেক তৈরির এই ইনিংসে প্রথমবারে মত ভাল ফলও পেয়েছি। কারণ, আনুশকা বলেছিল, কেকটা তার খুবই ভাল লেগেছে। যা আমার কাছে একটা বিশেষ প্রশংসাপত্র’।

গত এপ্রিলে ভারতজুড়ে লকডাউনের পর ইংল্যান্ড সাবেক অধিনায়ক কেভিন পিটারসেনকে ইনস্টাগ্রামে কোহালি জানিয়েছিলেন, স্ত্রীর সঙ্গে নিভৃতবাসে দারুণ সময় কাটছে তার।

পিটারসেনকে কোহলি বলেছিলেন, ‘কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে পুরো বিশ্ব। আমরা স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিচ্ছি। পরিস্থিতি জটিল হওয়ার আগেই একটা খামারবাড়িতে চলে গিয়েছিলাম। সাধারণ মানুষ খুবই খারাপ অবস্থায় আছে। আমরা ভাগ্যবান, আমরা ভালো আছি’।

সূত্রঃ ডেইলি বাংলাদেশ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)