সিপিএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মাহমুদউল্লাহ - মোস্তাফিজও

ক্রিকেট দুনিয়া July 15, 2020 3,258
সিপিএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মাহমুদউল্লাহ - মোস্তাফিজও

দেশের এক অনলাইন গণমাধ্যমকে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল জানিয়েছিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিপিএলের এবারের আসরে খেলার প্রস্তাব পেলেও বিভিন্ন দিক বিবেচনা করে ফিরিয়ে দিয়েছেন তিনি।


তবে শুধু তামিমই নয় সিপিএলে খেলার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন দেশের আরো দুই ক্রিকেটার টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও পেসার মোস্তাফিজুর রহমান।


ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এবারের আসরে খেলছেন না কোন বাংলাদেশী ক্রিকেটার। ড্রাফটে অনেকের নাম থাকলেও কাউকেই দলে নিতে আগ্রহ দেখায়নি কোন ফ্র্যাঞ্চাইজি। তবে অনেকেই আবার প্রস্তাবিত পেয়েও ফিরিয়ে দিয়েছেন।


ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ৯০ হাজার ডলারে একটি ফ্র্যাঞ্চাইজিতে খেলার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন। তার মতো লোভনীয় প্রস্তাব পেয়েও নাকচ করে দিয়েছেন মাহমুদউল্লাহ ও মোস্তাফিজ।


তামিমের মতো মাহমুদউল্লাহ রিয়াদও ক’রোনা পরিস্থিতি ও নিজের পরিবারের নিরাপত্তার কথা ভেবেই প্রস্তাবকে না করে দেন। মাহমুদউল্লাহ জানিয়েছেন, সিপিএলের দুই দল সেন্ট লুসিয়া ও সেন্ট কিটস প্রস্তাব দিয়েছিল তাকে।


তবে পরিবারের নিরাপত্তার কথা ভেবে না করে দেন এই অলরাউন্ডার। পেসার মোস্তাফিজুর রহমানও একই কারণে প্রস্তাব না করে দেন। - স্পোর্টসজোন২৪