করোনা জয় করলেন মাশরাফি বিন মুর্তজা

ক্রিকেট দুনিয়া July 14, 2020 1,862
করোনা জয় করলেন মাশরাফি বিন মুর্তজা

অবশেষে করোনাভাইরাস নেগেটিভ হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গত মাসের ২০ তারিখে করোনা পজেটিভ হন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।


এরপর থেকেই নিজের বাসায় চিকিৎসা নিচ্ছেন মাশরাফি বিন মুর্তজা।করোনায় পজিটিভ হবার পর থেকে মাশরাফীর শরীর অবস্থা নিয়ে নানা ধরনের খবর ছড়ায় গণমাধ্যমে।


অবশেষে আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের নেগেটিভ হওয়ার খবর প্রকাশ করেছেন মাশরাফি। মাশরাফির সাথে আক্রান্ত হয়েছিলেন তার ছোটভাই মর্সালিন বিন মর্তজা এবং মাশরাফির সহধর্মিনী। মাশরাফির ছোট ভাই করোনা নেগেটিভ হলো এখনো পজেটিভ রয়েছেন তার স্ত্রী।


আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফি বিন মুর্তজা জানান, “আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ।


আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।


শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।


বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন।


সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন। - বাংলাওয়াশক্রিকেট