ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৩ সদস্যের দল ঘোষণা করলো ইংল্যান্ড

ক্রিকেট দুনিয়া July 4, 2020 3,640
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৩ সদস্যের দল ঘোষণা করলো ইংল্যান্ড

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। আর সেই সিরিজের প্রথম ম্যাচের জন্যে ইংল্যান্ডের ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।


দলের নিয়মিত অধিনায়ক জো রুট প্রথম ম্যাচে থাকবেন না তা আগেই জানিয়েছে ইসিবি। তার পরিবর্তে ইংলিশ দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন অলরাউন্ডার বেন স্টোকস।


তবে ১৩ সদস্যের এই দলে জায়গা হয়নি উইকেট রক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো ও অলরাউন্ডার মঈন আলির। এমনকি রিজার্ভ ক্রিকেটারদের তালিকাতেও নাম নেই এই দুজনের।


প্রসঙ্গত যে, অ্যাজেস বোলে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যেকার ১ম টেস্ট শুরু হবে ৮ জুলাইলাই। এরপর ওল্ড ট্রাফোর্ডে ২য় টেস্টে শুরু হবে ১৭ জুলাই এবং একই মাঠে ২৪ জুলাই সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল।


ইংল্যান্ডের ১৩ সদস্যের দলঃ বেন স্টোকস (অধিনায়ক), জিমি অ্যান্ডারসন, জফরা আর্চার, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার (উইকেটরক্ষক), জ্যাক ক্রাউলে, জো ডেনলি, ওলি পোপ, ডম সিবলি, ক্রিস ওকস ও কার্ক উড।


রিজার্ভ ক্রিকেটারঃ জেমস ব্রেসি, স্যাম কারেন, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, সাকিব মাহমুদ, ক্রেইগ ওভারটন, ওলি রবিনসন ও ওলি স্টোন।


সূত্রঃ স্পোর্টসজোন২৪