সপরিবারে করোনামুক্ত হলেন শহীদ আফ্রিদি

খেলাধুলার বিবিধ 02 Jul 2020 at 9:18pm 2,697
Googleplus Pint
সপরিবারে করোনামুক্ত হলেন শহীদ আফ্রিদি

গত ১৩ জুন করোনা পরীক্ষার ফলাফলে পজিটিভ এসেছিল সাবেক পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদির। দুই সপ্তাহ পর শঙ্কা কাটিয়ে সপরিবারে সুস্থ হয়ে উঠেছেন তিনি। বৃহস্পতিবার (২ জুলাই) নিজেই তার ও পরিবারের সুস্থতার কথা নিশ্চিত করেছেন।

পাকিস্তানে করোনাভাইরাসের প্রকোপ দিনদিন আশঙ্কাজনক হারে বাড়ছে। এই দুঃসময়ে মানুষের জন্য নিজেকে বিলিয়ে দেয়া পাকিস্তানি ক্রিকেটার আফ্রিদি নিজেও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। দুই সপ্তাহের আইসোলেশন শেষে তার পরীক্ষায় রেজাল্ট এসেছে নেগেটিভ। তার স্ক্রী এবং দুই কন্যা আনশা ও আকসা এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তাদের রেজাল্টও নেগেটিভ এসেছে।

সপরিবারে সুস্থতার খবর আফ্রিদি নিজেই জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে তার নিজস্ব একাউন্টে। টুইটার বার্তায় তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আমার স্ত্রী ও দুই কন্যা- আকসা ও আনশা আগের পরীক্ষায় পজিটিভ এসেছিল তবে এখন আবার টেস্টে সবার নেগেটিভ এসেছে। আমাদের জন্য প্রতিনিয়ত প্রার্থনা করা ও শুভকামনায় জানানোয় আপনাদেরকে ধন্যবাদ। আল্লাহ আপনাদেরকেও হেফাজত করুন। এখন পরিবারের কাছে ফিরে যাওয়ার সময়।’

গত ১৩ জুন করোনা শনাক্ত হওয়ার পর থেকেই নিজের ঘরে আলাদা ছিলেন আফ্রিদি। তাকে হাসপাতালে যেতে হয়নি। ঘরোয়া চিকিৎসাতেই সেরে উঠেছেন এই সাবেক পাকিস্তানি অলরাউন্ডার।

সূত্রঃ বিডিক্রিকটাইম

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)