ডি ভিলিয়ার্সের পরিকল্পনায় করোনার বাধা!

ক্রিকেট দুনিয়া July 1, 2020 3,168
ডি ভিলিয়ার্সের পরিকল্পনায় করোনার বাধা!

অবসর ভেঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট ফিরতে মনস্থির করছিলেন ডি ভিলিয়ার্স। কিন্তু করোনাভাইরাসের কারণে তা সম্ভব হয়ে দাঁড়ায়নি। পরিস্থিতি বিবেচনায় কবে নাগাদ খেলা মাঠে ফিরবে তার নিশ্চয়তা নেই। দক্ষিণ আফ্রিকার সাবেক এই অধিনায়ক জানালেন, তার জন্য লকডাউনটা খুব বাজে সময়ে এসেছে। যা তার পরিকল্পনায় বাধা হয়ে দাঁড়িয়েছে।


২০১৮ সালের ২৩ মে সবাইকে অবাক করে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ডি ভিলিয়ার্স। যদিও পরে ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের দলে ফেরার চেষ্টা করেছিলেন কিন্তু ম্যানেজমেন্টের সঙ্গে তার বনিবনা হয়নি।


এরপর থেকে বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগগুলোতে খেলে যাচ্ছেন তিনি। সর্বশেষ তাকে দেখা গেছে বিগ ব্যাশ লিগেও। তবে আপাতত শুধু মাঠে ফিরতেই মরিয়া হয়ে আছেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই অধিনায়ক।


ক্রিকবাজকে ডি ভিলিয়ার্স বলেন, 'লকডাউনটা খুব বাজে সময়ে এসেছে। আমি অনেক আগ্রহী ছিলাম জাতীয় দলে ফিরতে। সেটা খেলার জন্য হোক বা দলের সঙ্গে কাজ করার জন্য। আমি সবসময়েই চেয়েছি পার্থক্য গড়ে দিতে। প্রতিদিনই পরিস্থিতি বদলাচ্ছে, এই মুহূর্তে আমি শুধু মাঠে ফিরতে চাই।'


'আশা করছি এ বছর আইপিএল হবে, সঙ্গে আরও ২-১টি টুর্নামেন্ট খেলব। সে সময়ের পরিস্থিতির ওপর আবারো সব কিছু বিবেচনা করব। পরিবার, শরীর এবং ক্ষুধা এসব বিষয় বড় ভূমিকা পালন করে, ৬ মাস পর আমি কই থাকবো জানি না। আশা করছি সব ঠিক হবে, যে দলের হয়েই খেলি অবদান রাখতে পারব,' আরও যোগ করেন এই ক্রিকেটার।


সূত্রঃ ক্রিকফ্রেন্জি