ইংল্যান্ডের সফরের জন্যে নতুন করে ২০ সদস্যের দল ঘোষণা পাকিস্তানের

ক্রিকেট দুনিয়া June 28, 2020 2,914
ইংল্যান্ডের সফরের জন্যে নতুন করে ২০ সদস্যের দল ঘোষণা পাকিস্তানের

দলের ১০ জন ক্রিকেটারের করোনা পজিটিভ। তাতে কী? নির্ধারিত সময়েই ইংল্যান্ড সফরে যাওয়ার সব ব্যবস্থা পাকা করে ফেলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই অনুযায়ী আগামীকাল রোববার (২৮ জুন) ইংল্যান্ডে পৌঁছে যাবে পাকিস্তান। তবে করোনা আক্রান্ত ক্রিকেটারদের বাদে নতুন করে ২০ সদস্যের দল নির্বাচন করেছে পিসিবি।


নতুন এই দলে সুযোগ পেয়েছেন ফাস্ট বোলার মুসা খান ও উইকেটরক্ষ-ব্যাটসম্যান রোহেল নাজির। ২০ জনের এই দলে শোয়েব মালিকের নাম নেই। কারণ পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটানোর পর আগামী ২৪ জুলাই ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। যার জন্যে অনুমোদনও দিয়েছে পিসিবি।


নতুন এই দল নিয়ে পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেন, “আগস্টের প্রথম সপ্তাহে টেস্ট সিরিজ শুরুর জন্য এই দল নিয়ে কোচ মিসবাহ-উল-হক খুশি ”


এর আগে ২৯ সদস্যের দলের ১০ জন করোনায় পজিটিভ হওয়ায় পর আজ ৬ জনের ফের নেগেটিভ আসে। তাদের সবার তৃতীয়বার করোনা টেস্ট করানো হবে। সেই পরীক্ষায় উত্তীর্ণ হলেই তাদের ইংল্যান্ড পাঠানোর ব্যাবস্থা করবে পিসিবি। এছাড়া বাকি ৪ জনেরও আবার টেস্ট করে সিদ্ধান্ত নিবে দেশটির বোর্ড।


২০ সদস্যোর পাকিস্তানের স্কোয়াড: আবিদ আলী, ইমাম-উল-হক, শান মাসুদ, আজাহার আলী (টেস্ট অধিনায়ক), বাবর আজম (টেস্ট সহ-অধিনায়ক এবং টি-টোয়েন্টি অধিনায়ক), আসাদ শফিক, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, সরফরাজ আহমেদ, ফাহিম আশরাফ, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, সোহেল খান, উসমান শিনওয়ারী, ইমাদ ওয়াসিম, ইয়াসির শাহ, মুসা খান, রোহেল নাজির।


সূত্রঃ স্পোর্টসজোন২৪