অন্যকে সাহায্য করলে কেউ কখনো গরীব হয়ে যায় না : রশিদ খান

ক্রিকেট দুনিয়া 06 Jun 2020 at 9:53pm 1,881
Googleplus Pint
অন্যকে সাহায্য করলে কেউ কখনো গরীব হয়ে যায় না : রশিদ খান

গরীব ও অসহায়দের সাহায্য করলে কেউ কখনো গরীব হয়ে যায় না বলে মন্তব্য করেন ক্রিকেট দুনিয়ায় পরিচিত মুখ আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান।

সম্প্রতি আফগানিস্তানের কাবুল শহরে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থদের মাঝে সাহায্যের পৌছে দিতে যান রশিদ খান। পরে সেখানকার স্থানীয় গণমাধ্যমের সাথে আলাপকালে এমন মন্তব্য করেন রশিদ খান।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। প্রাণঘাতী এই ভাইরাস মোকাবিলায় এগিয়ে আসছেন অনেকে নামী দামী ক্রিকেটাররা। আর্থিক সহায়তা দিয়ে পাশে দাঁড়াচ্ছেন তারা।

করোনা ছড়িয়ে পড়েছে যুদ্ধ বিধ্বস্ত আফগানিস্তানেও। এমন পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন দেশটির তারকা ক্রিকেটার রশিদ খান।ঘৃহবন্দি অবস্থায় থাকা শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি।

সেই সঙ্গে খেলোয়াড়, ব্যবসায়ী ও জনপ্রিয় ব্যক্তিদের অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়ে রশিদ খান বলেন “অভাবী ও দরিদ্র লোকদের সহায়তার জন্য আমাদের ধনী হওয়া বা খুব বেশি অর্থের প্রয়োজন লাগে না। আমাদের কেবল হৃদয় প্রয়োজন।

আজ আমি যাদের সহায়তার প্রয়োজন তাদের সাহায্য করেছি। আমি সকল খেলোয়াড়, ব্যবসায়ী এবং জনপ্রিয় ব্যক্তিত্বদের সাহায্য করার জন্য আহ্বান জানাই। কেননা অসহায়দের মাঝে সাহায্য করলে করে কখনো গরীব হয়ে যায় না। এটাতে আপনার সম্পদ পবিত্র ও বৃদ্ধি পায়। ”

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)