এবার হাথুরুসিংহের সাথে ‘দ্বন্দ্ব’ নিয়ে মুখ খুললেন মাহমুদউল্লাহ

ক্রিকেট দুনিয়া 01 Jun 2020 at 1:32am 3,851
Googleplus Pint
এবার হাথুরুসিংহের সাথে ‘দ্বন্দ্ব’ নিয়ে মুখ খুললেন মাহমুদউল্লাহ

বাংলাদেশ ক্রিকেটের পারফরম্যান্সের সবচেয়ে সেরা সময়ে কোচের দায়িত্বে ছিলেন চণ্ডিকা হাথুরুসিংহে। তার সময়কালীন দুর্দান্ত ছিল বাংলাদেশ। কিন্তু হঠাৎই বাংলাদেশকে বিদায় বলেন সবেক এই শ্রীলঙ্কান ক্রিকেটার। তার আগে অনেকে ক্রিকেটারের সাথে তার দ্বন্দ্ব চলেছিল বলে জানা যায়।

বিশেষ করে তখনকার অধিনায়ক মুশফিকের সাথে ভালো বোঝাপড়া ছিলোনা তার। যদিও এই বিষয়ে মুশফিক তেমন কিছু জানেন না, বলে আগেই গণমাধ্যমকে জানিয়েছেন। এছাড়া ২০১৭ শ্রীলঙ্কার বিপক্ষে শততম টেস্ট জিতেছিল বাংলাদেশ।

কিন্তু সেই ম্যাচে রিয়াদকে বাদ দেন তখনকার হেড কোচ হাথুরুসিংহে। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় মাহমুদউল্লাহ ও হাথুরুসিংহের দ্বন্দ্বের আলোচনা-সমালোচনা। তবে এবার হাথুরুর সাথে দ্বন্দ্বের বিষয়ে মুখ খুললেন মাহমুদউল্লাহ রিয়াদ।

সম্প্রতি বিডিক্রিকটাইমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই নিয়ে রিয়াদ জানান, “আমি জানি না গণমাধ্যম বিষয়টাকে (হাথুরুসিংহের সাথে রিয়াদের দ্বন্দ্ব) কীভাবে সামনে এনেছে।

আমার সাথে কখনো খারাপ সম্পর্ক ছিল না। এখনো মাঝেমাঝে হোয়াটসঅ্যাপ বা সামাজিক যোগাযোগমাধ্যমে উনার সাথে আমার কথা হয়।”

“আমি সবসময় একটা জিনিস বিশ্বাস করি, আমার ব্যক্তিগত জীবন বা পেশা জীবনে কেউ যদি আমার বিন্দুমাত্র উপকারও করে, আমি ঐ কৃতজ্ঞতা সবসময় প্রকাশ করি এবং করে যাব।

আমি উনার প্রতিও সবসময় কৃতজ্ঞতা প্রকাশের চেষ্টা করি। পেছনে যদি কোনো কারণ থাকে সেটা তার কাছে থাকতে পারে, আমার কাছে থাকবে না।”– যোগ করেন টি-টোয়েন্টি দলের এই অধিনায়ক।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)