ক্রিকইনফোর স্বপ্নের সেরা ওয়ানডে দলে সাকিব

ক্রিকেট দুনিয়া 29 May 2020 at 7:55pm 6,025
Googleplus Pint
ক্রিকইনফোর স্বপ্নের সেরা ওয়ানডে দলে সাকিব

ক্রিকইনফোর বর্তমান সময়ের স্বপ্নের সেরা ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার বর্তমানে ক্রিকেট থেকে নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসান।

ক্রিকইনফোর ৪ জন স্টাফ অ্যালান গার্ডনার, কার্তিক কৃষ্ণস্বামী, এন্ড্রু ম্যাকগ্লাসেন ও রৌনক কাপুর প্রতিযোগিতার মাধ্যমে এই স্বপ্নের একাদশ তৈরী করেছেন।

আজ (২৯ মে) নিজেদের ফেইসবুক ও ইউটিউব চ্যানেলে ক্রিকইনফো ড্রিম দলের ভিডিও আপলোড করেছে। ক্রিকইনফোর ৪ জন স্টাফ নিজেদের পছন্দের ক্রিকেটারের কথা তুলে ধরেছেন সেই ভিডিওতে।

নিজেদের পছন্দের পেছনের কারণ ও কি কারণে এই একাদশে তাকে রাখা হবে সেই যুক্তি তুলে ধরেন। ৪ জনের চরম প্রতিযোগিতার মধ্য দিয়ে সবার ভোটে নির্বাচন করা হয় একাদশ।

ক্রিকইনফোর এই ড্রিম দলে একমাত্র বাংলাদেশী ক্রিকেটার হিসেবে জায়গা পেয়েছেন সাকিব। ৭ নম্বর পজিশনে রাখা হয়েছে এই স্পিন অলরাউন্ডারকে। এই পজিশনে সাকিবের নাম প্রস্তাব করেন এন্ড্রু ম্যাকগ্লাসেন।

এর পেছনে তিনি বিশ্বকাপে সাকিব পারফরম্যান্স ও ধারাবাহিক সাকিবের কথা তুলে ধরেন। ওয়ানডেতে প্রায় ৩৮ গড়ে সাকিবের ৬৩২৩ রান ও বল হাতে ২০৩ উইকেট তাকে এই অবস্থান এনে দিয়েছে।

সাকিবের সাথে এই পজিশনের জন্য লড়াইয়ে ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল, হার্দিক পান্ডিয়া, গ্র্যান্ডহোম, জিমি নিশাম ও আরো বেশ কিছু অলরাউন্ডার। তবে প্রতিযোগিতায় তারা সাকিবের কাছে হেরে যায়। ক্রিকইনফোর এই স্বপ্নের ওয়ানডে দলে জায়গা হয়নি কোন পাকিস্তানি, উইন্ডিজ, শ্রীলঙ্কান, আফগানিস্তান, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারের।

ক্রিকইনফোর স্বপ্নের ওয়ানডে দলঃ

রোহিত শর্মা (ভারত),জেসন রয় (ইংল্যান্ড),ভিরাট কোহলি (ভারত),কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), বেন স্টোকস (ইংল্যান্ড),জস বাটলার (ইংল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ),ক্রিস ওকস (ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া),কুলদীপ যাদব (ভারত), জাসপ্রিত বুমরাহ (ভারত),জোফরা আর্চার (ইংল্যান্ড)।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)