সাকিবের সাথে দ্বন্দ্ব নিয়ে আবারো মুখ খুললেন মাহমুদউল্লাহ

ক্রিকেট দুনিয়া 22 May 2020 at 8:15pm 18,171
Googleplus Pint
সাকিবের সাথে দ্বন্দ্ব নিয়ে আবারো মুখ খুললেন মাহমুদউল্লাহ

২০১৯ বিশ্বকাপে শুরুটা দারুণ হলেও দলীয় পারফরম্যান্স খারাপ হওয়াতে শেষটা ভালো করেতে পারেনি বাংলাদেশ। তবে ঐ বিশ্বকাপে বরাবরই দুর্দান্ত ছিলেন সাকিব আল হাসান।

কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর সাকিবের সাথে মাহমুদউল্লাহর সম্পর্কে ফাটল ধরেছে, এমন হবে প্রকাশ করেছে দেশের গণমাধ্যমগুলো।

তার কারণ হিসেবে দেখিয়েছে, মন্থর ব্যাটিংয়ের কারণে দল থেকে মাহমুদউল্লাহকে বাদ দিতে টিম ম্যানেজমেন্টকে জানিয়েছেন সহ অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু এ বিষয়ে কোন সত্যতা মিলে নি। আর খোদ মাহমুদউল্লাহ তাই জানিয়েছেন।

তিনি সাফ বলে দিয়েছেন, ড্রেসিংরুমের কথা কারও সঙ্গে কখনো আমি শেয়ার করব না। আর সাকিব সাথে কোন কথাই হয়নি। কথা কাটাকাটি আসবে কোথা থেকে?

সম্প্রতি অনলাইন ভিত্তিক নিউজপোর্টাল ক্রিকফ্রেঞ্জির সাথে আলাপকালে মাহমুদউল্লাহ জানান, “আমি দুইটা জিনিস বলতে চাই। এক. ড্রেসিংরুম এমন একটা জায়গা যেটা আমাদের নিজস্ব।

আমি প্রত্যেকের নিজের জায়গাকে আমরা সম্মান করি। এখানে অনেকেরই আবেগ জড়িত, অনেকের কষ্ট জড়িত,অনেকের ঘাম জড়িত। অনেকের রক্তও জড়িত হয়তোবা।”

“অনেক সময় আমরা ফিল্ডিং করতে গেলে আমাদের হাত পা কেটেও যায়। আমি ড্রেসিংরুমের কথা কারও সঙ্গে শেয়ার করব না, কখনওই না। এটা আমি পছন্দও করি না। আমি এটা পছন্দও করি না আমার কোন টিমমেট করুক।”– যোগ করেন রিয়াদ।

তিনি আরও বলেন, “দ্বিতীয়ত হচ্ছে, কিছু যদি বাইরে আসেও সে জিনিসটা যেন প্রপারলি আসে। ভাঙা ভাঙা যেন কিছু না আসে। যে কথাগুলো বের হয়েছিল সত্য ছিল না, আমি আবারও বলছি। পুরোটা সত্য ছিল না এখানে। জিনিসটা অন্যভাবে উপস্থাপন করা হয়েছিল।

যেটার কারণে আমি কিছুটা হতাশ ছিলাম। কথা হয়েছিল ইস্যুটা নিয়ে, সাকিব আর আমার মধ্যে। সাকিব আর আমার মধ্যে আসলে কিছুই হয়নি। কোন কথাই হয়নি। কথা কাটাকাটি আসবে কোথা থেকে?”

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)