বিপিএলে খেলতে চান কেন উইলিয়ামসন

ক্রিকেট দুনিয়া 21 May 2020 at 9:12pm 2,162
Googleplus Pint
বিপিএলে খেলতে চান কেন উইলিয়ামসন

মাত্র ২৯ বছর বয়সেই অসাধারণভাবে জাতীয় দলকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন কেন উইলিয়ামসন। গতবছর তাঁর হাত ধরেই বিশ্বকাপে একটি টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল উপহার দিয়েছিল নিউজিল্যান্ড।

তাছাড়া ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে দামি লিগ আইপিএলেও একমাত্র বিদেশি অধিনায়ক হিসেবে গত কয়েক আসরে সানরাইজার্স হায়দ্রাবাদকে নেতৃত্ব দিতে দেখা গিয়েছে তাঁকে।

সেখানেও দলকে একবার ফাইনালে তুলেছিলেন। সুতরাং তিনি যে যেকোনো টুর্নামেন্টেই খেলার যোগ্যতা রাখেন, তা আলাদা করে বলতে হচ্ছে না।

সেজন্যই আজ বৃহস্পতিবার ফেসবুকে নিজের লাইভ সেশনে উইলিয়ামসনকে তামিম জিজ্ঞেস করছিলেন, ‘আমাদের দেশের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ বিপিএলে আমন্ত্রণ জানালে আপনি কি খেলতে আসবেন?‘ জবাবে উইলিয়ামসন সাগ্রহে বললেন, ‘হ্যাঁ অবশ্যই আমি সুযোগ পেলে চেষ্টা করব আসার। আমি জানি এই লিগটি সম্পর্কে জানি।’

উল্লেখ্য, আইপিএল, বিগব্যাশের পর সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট হিসেবে বিপিএলের সুখ্যাতি রয়েছে। ক্রিস গেইল, এবিডি ভিলিয়ার্স, ব্র্যান্ডন ম্যাককুলাম, স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নারদের মতো বিখ্যাত তারকারাও এখানে এসে খেলে গিয়েছেন। তাই সামনের আসরে যদি উইলিয়ামসনও খেলতে আসেন, তাতে অবাক হওয়ার মতো কিছু থাকবে না।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)