তোমরা যে ‘আসসালামু আলাইকুম’ বলো, সেটা সত্যিই অসাধারণ লাগেঃ উইলিয়ামসন

ক্রিকেট দুনিয়া 21 May 2020 at 8:24pm 4,808
Googleplus Pint
তোমরা যে ‘আসসালামু আলাইকুম’ বলো, সেটা সত্যিই অসাধারণ লাগেঃ উইলিয়ামসন

আর কয়েকদিন পরেই উদযাপিত হবে পবিত্র ঈদ-উল-ফিতর। এবারের ঈদটা পুরো মুসলিম বিশ্ব পালন করবে ভিন্ন ভাবে। কেননা করোনার ভাইরাস সংক্রমণে পুরো পৃথিবী এখন দিশেহারা।

তাই ঘরে থেকেই পালন করতে হবে ঈদ। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। আর খারাপ সময় হলেও বাংলাদেশের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

করোনা ভাইরাসের কারণে ঘরে বসে অবসর সময় কাটানো তামিম ইকবাল বেশ কয়েকদিন ধরেই দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে লাইভ আড্ডায় মেতেছেন।

আজ বৃহস্পতিবার (মে ২১) সেখানে এবারের অতিথি হয়ে এসছিলেন বিশ্বের অন্যতম সেরা এই ভদ্র খেলোয়াড়। আড্ডার শেষ পর্যায়ে মুসলমানরা যে আসসালামু আলাইকুম দিয়ে পরিচয় পর্ব শুরু করে সেটা তার কাছে ভালো লাগে।

লাইভের শেষ পর্যায়ে তামিম উইলিয়ামসনের উদ্দেশ্য বলেন; “আমাদের ঈদ আসছে সামনেই। তুমি কি বাংলাদেশের মানুষকে ঈদের শুভেচ্ছা জানাবে?’ উইলিয়ামসন বলেন, ‘হ্যাঁ অবশ্যই। বাংলাদেশের সবাইকে ঈদ মোবারক!”

সাথে সাথে কিউই অধিনায়ক আরও বলেন, “আরেকটা জিনিস, একদম শুরুতে পরিচয় পর্বে, আসসালামু আলাইকুম বললে.. এটা সত্যিই সুন্দর একটা বিষয়। সত্যিই অসাধারণ।”

এছাড়া তামিমকে ধন্যবাদ জানিয়ে কেন উইলিয়ামস বলেন, “তোমাকে ধন্যবাদ, এতো দারুণ আয়োজনে আমাকে আমন্ত্রণ করায়। আমি আশা করছি, কিছু শ্রোতা হয়তো আমাদের এই আড্ডা উপভোগ করেছে।”

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)