চড়া দামে বিক্রি হলো মাশরাফির প্রিয় ব্রেসলেট

ক্রিকেট দুনিয়া 18 May 2020 at 10:31am 2,533
Googleplus Pint
চড়া দামে বিক্রি হলো মাশরাফির প্রিয় ব্রেসলেট

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। নিজেদের প্রিয় ক্রিকেটীয় সামগ্রী এরই মধ্যে নিলামে বিক্রি করেছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার এবং তাসকিন আহমেদ।

এবার সেই তালিকায় যোগ দিলেন জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নিজের সবচাইতে প্রিয় ব্রেসলেট নিলামে তোলার সিদ্ধান্ত নেন তিনি। চূড়ান্তভাবে ব্রেসলেটটি বিক্রি হয়েছে ৪২ লক্ষ টাকায়।

ব্রেসলেটটি কিনে নিয়েছে বাংলাদেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইন্যান্স কোম্পানি অ্যাসোসিয়েশন (বিএলএফসিএ)। তাদের পক্ষে নিলামে অংশ নেন সংস্থাটির চেয়ারম্যান মোমিনুল ইসলাম। সেই সঙ্গে ব্রেসলেটটি কিনে মাশরাফিকেই উপহার দেবার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

ফেসবুক পেজ অকশন ফর অ্যাকশনের মাধ্যমে ব্রেসলেটটি নিলামে উঠানো হয়। যার ভিত্তিমূল্য ছিল ৫ লাখ টাকা। রবিবার (১৮ মে) রাত সাড়ে ১১ টায় নিলাম শেষ হবার কথা থাকলেও নিলামটি শেষ হয় রাত ১২.৪৫ মিনিটে।

আজ থেকে ১৮ বছর আগে এক বন্ধুর মামাকে দিয়ে একটি ব্রেসলেট বানান মাশরাফি। এরপর থেকে সেই ব্রেসলেট যেন নিত্যসঙ্গী হয়ে গেছে তাঁর। বাংলাদেশের হয়ে প্রায় প্রতিটি ম্যাচেই এটি পড়ে নামতে দেখা গেছে মাশরাফিকে।

সুখ দুঃখের সঙ্গী সেই ব্রেসলেটটির সঙ্গে যে কত স্মৃতি যে রয়েছে মাশরাফির তার ইয়ত্তা নেই। সৌভাগ্যের প্রতীক হিসেবে এটিকে গণ্য করতেন তিনি বলে সম্প্রতি জানিয়েছেন গণমাধ্যমে।

সূত্রঃ ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)