এবার তামিমের সাথে লাইভে আসছেন রোহিত শর্মা

ক্রিকেট দুনিয়া May 12, 2020 2,023
এবার তামিমের সাথে লাইভে আসছেন রোহিত শর্মা

একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন তামিম ইকবাল। নিজ দেশের ক্রিকেট ব্যক্তিত্বদের নিয়ে পাঁচটি লাইভ সেশনের পর এবার তামিমের শো-তে সঙ্গী হচ্ছেন বিদেশি ক্রিকেটাররাও। দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ফ্যাফ ডু প্লেসির পর তামিমের সাথে লাইভ আড্ডায় যুক্ত হবেন ভারতের তারকা ক্রিকেটার রোহিত শর্মা।


করোনাকালে খেলাধুলা বন্ধ থাকলেও ক্রিকেট অঙ্গনকে মাতিয়ে রাখতে বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম নিয়মিত হাজির হচ্ছেন লাইভে। সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভ শো-তে তার সঙ্গী হচ্ছেন জনপ্রিয় ক্রিকেট ব্যক্তিত্বরা।


এরই ধারাবাহিকতায় তামিমের আগামী শো-তে থাকছেন দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ডু প্লেসি। ডু প্লেসির পর বাঁহাতি ওপেনার পরবর্তী শো করবেন আগামী শুক্রবার, যে শো-তে তার সঙ্গী হিসেবে থাকবেন ভারতীয় ওপেনার রোহিত।


এক ফেসবুক বার্তায় তামিম বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ১৫ মে রাত সাড়ে দশটায় শুরু হবে তামিম ও রোহিতের লাইভ আড্ডা। সরাসরি উপভোগ করা যাবে তামিমের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে।


তামিম লাইভ শো এর শুরু করেন মুশফিকুর রহিমকে নিয়ে। সতীর্থ ও বন্ধু মুশফিককে নিয়ে তামিমের সেই শো বেশ প্রশংসা কুড়িয়ে নেয়। এরপর পালাক্রমে মাহমুদউল্লাহ রিয়াদ ও সদ্য সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে লাইভ শো করেন।


তিন সিনিয়র সতীর্থের পর তামিম লাইভ শো করেন দুই পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে নিয়ে। সর্বশেষ গত রবিবার শো করেন জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক ও বর্তমানে বোর্ডের সাথে যুক্ত তিন তারকা নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমনকে নিয়ে।


সূত্রঃ বিডিক্রিকটাইম