এবার ৩০ জন নেট বোলারদের পাশে দাঁড়ালেন মুশফিকুর রহিম

খেলাধুলার বিবিধ 04 May 2020 at 9:01pm 738
Googleplus Pint
এবার ৩০ জন নেট বোলারদের পাশে দাঁড়ালেন মুশফিকুর রহিম

করোনাভাইরাস মোকাবিলায় প্রথম থেকে বিভিন উদ্যোগ নিয়েছেন মুশফিকুর। স্বাস্থ্যকর্মীদের ২০০টি করে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস দিয়েছেন। গরীব ও অসহায়দের সহায়তা করতে নিজের ব্যাট ও নিলামে তুলবেন এই উইকেট কিপার ব্যাটসম্যান।

এছাড়াও শুরুতে বেতনের অর্ধেক টাকাও করোনা ইস্যুতে সহায়তা দিয়েছেন মুশি। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে চুক্তিবদ্ধ ৩০ জন নেট বোলারের পাশে দাঁড়িয়েছেন মুশফিক।

ব্যাটসম্যানের জন্য নেটে প্রাক্টিসে ভাল নেট বোলার অনেক গুরুত্বপূর্ণ। যাদের সাথে প্রতিনিয়ত অনুশীলন করে, নিজেকে ফর্মে ধরে রাখেন ক্রিকেটাররা। এইবার ক্রিকেট বোর্ডের সাথে চুক্তিবদ্ধ ৩০ জন নেট বোলারদের দিয়েছেন আর্থিক সহোযোগিতা।

এ বিষয়ে বিসিবির নেট বোলারদের দায়িত্বে থাকা মোহাম্মদ সোহাগ জানান;“মুশফিক ভাই সবসময়ই আমাদের কথা আলাদা করে ভাবেন এবং গুরুত্ব দেন।

তিনি নিজ থেকেই জানতে চেয়েছেন যে আমারা যারা আছি (নেট বোলার) তাদের মধ্যে কেউ সমস্যার মধ্যে আছি কিনা। কেউ থাকলে যেন তাদের তালিকা করে দেই তার (মুশফিক) কাছে”

তিনি আরো বলেন, “এই বিষয়টা মুশফিক ভাইর আগে যদি বিসিবি ভাবতো তাহলে আরো বেশি খুশি হতাম, কারন আমরাও তো বিসিবির একটা অংশ।

তবে এ ব্যাপারে তার কোন ক্ষোভ নেই বরং মুশফিকের মত যাদের সামর্থ আছে তারাও যদি এভাবে পাশের মানুষগুলোর কথা ভাবেন, তবে বাংলাদেশ ক্রিকেটের প্রতিটি বিভাগে উন্নতি হবে ”

প্রতি জনকে কত এবং মোট কত টাকা দিয়েছেন এমন প্রশ্নে সোহাগ বলেন, “ভাই টাকার পরিমাণ বলতে চাচ্ছি না তবে যা দিয়েছে তাতে আলহামদুলিল্লাহ্ আমরা খুশি”

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)