নিলামে তোলা মুশফিকের ব্যাট কিনতে চান তামিম

খেলাধুলার বিবিধ 03 May 2020 at 12:05pm 912
Googleplus Pint
নিলামে তোলা মুশফিকের ব্যাট কিনতে চান তামিম

করোনা ভাইরাসের প্রভাবে বাংলাদেশ বন্ধ রয়েছে সকল ধরনের ক্রিকেট ম্যাচ। বাংলাদেশের এই দুর্যোগের মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।

ইতিমধ্যেই তহবিল গঠন করে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে সকল ক্রিকেটার। শুধু তাই নয় বাংলাদেশের এই দুর্যোগের মুহূর্তে নিজেদের প্রিয় কিছু জিনিস নিলামে তুলছেন জাতীয় দলের ক্রিকেটাররা।

ইতিমধ্যেই বিশ্বকাপের নিজেদের প্রিয় ব্যাটিং নিলামে তুলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের রেকর্ড প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলতে যাচ্ছেন মুশফিকুর রহিম। গতকাল ইনস্টাগ্রামে লাইভে এসে বিক্রি করার কথা আবারও জানিয়েছেন মুশফিকুর রহিম।

সাথে ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এই সময়ে মুশফিকুর রহিমের ওই রেকর্ড ব্যাট কিনতে আগ্রহী দেখিয়েছেন তামিম ইকবাল। এসময় মুশফিক অনুরোধ করেন তার স্মৃতিবিজড়িত এই ব্যাটটি যেন অনেক দামে কিনে নেন।

‘আমি জানি অন্য কোনো লিজেন্ড ক্রিকেটারের ব্যাট হলে অনেক দাম উঠত। কিন্তু আমি চাইব ব্যাটটা যত বেশি দামে কিনতে পারেন। কেন না এখান থেকে পাওয়া অর্থ মহৎ কাজে ব্যয় হবে। আমার কাছে এই ব্যাটটা অনেক স্পেশাল’।

এমনটা শুনে তামিম ইকবালও বলেন, আমারও ইচ্ছা আছে ব্যাটটা কেনার। যদি আমার সামর্থ্যের মধ্যে থাকে তো অবশ্যই কিনে নিব। যদিও কবে ব্যাটটা নিলামে তোলা হবে এখনও কিছুই জানাননি মুশফিক। এর আগে সাকিব আল হাসান ২০১৯ বিশ্বকাপ মাতানো ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি করেছেন নিলামে।

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)