অধিনায়ক হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডি ভিলিয়ার্স?

ক্রিকেট দুনিয়া 29 Apr 2020 at 9:29pm 1,598
Googleplus Pint
অধিনায়ক হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডি ভিলিয়ার্স?

আচমকা অবসরে যাওয়া এবি ডি ভিলিয়ার্সকে কয়েকমাস ধরেই জাতীয় দলে ফেরানোর কথা ভাবছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)। জানা গেল, ডি ভিলিয়ার্সকে অধিনায়ক হয়ে ফেরার প্রস্তাব দিয়েছে তারা।

সম্প্রতি ডি ভিলিয়ার্স বলেন, ‘দক্ষিণ আফ্রিকার হয়ে খেলার ইচ্ছা আমার এখনও আছে। ক্রিকেট দক্ষিণ আফ্রিকা আমাকে বলেছে দক্ষিণ আফ্রিকাকে আবারও নেতৃত্ব দিতে।’

অবশ্য ইনফর্ম ব্যাটসম্যান হিশেবে জাতীয় দলে ফেরার ইচ্ছা ডি ভিলিয়ার্সের। ৩৬ বছর বয়সী এই ব্যাটসম্যান কোনোপ্রকার সংশয় নিয়ে দক্ষিণ আফ্রিকার পোশাকে খেলতে চান না।

‘আমার জন্য গুরুত্বপূর্ণ হচ্ছে ফর্মে ফেরা। ভালো ফর্মে এসে আমাকে সবাইকে পেছনে ফেলতে হবে। আর অনুভব করতে হবে যে দলে আমার জায়গা প্রত্যাশিত।

একাদশে আমি প্রত্যাশিত- এটা অনুভব করতে পারলেই কাজটা সহজ হয়ে যাবে। লম্বা সময় ধরে প্রোটিয়াদের হয়ে আমি মাঠে নামিনি। আমার জন্য গুরুত্বপূর্ণ হচ্ছে দলে আমার জায়গা পাকাপোক্ত করা।’

২০১৮ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ডি ভিলিয়ার্স। কয়েকমাস আগে দক্ষিণ আফ্রিকার প্রধান কোচের দায়িত্ব পান মার্ক বাউচার। তিনি দায়িত্ব নেয়ার পরই ডি ভিলিয়ার্সকে জাতীয় দলে ফিরিয়ে আনার ব্যাপারে পদক্ষেপ নেন।

সূত্রঃ ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)