টি-টোয়েন্টি বিশ্বকাপ পেছালে বাংলাদেশেরই লাভ

ক্রিকেট দুনিয়া 24 Apr 2020 at 3:45pm 4,586
Googleplus Pint
টি-টোয়েন্টি বিশ্বকাপ পেছালে বাংলাদেশেরই লাভ

করোনাভাইরাসের কারণে ঝুলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য। যদিও বিশ্বকাপ আয়োজনে আশাবাদী স্বাগতিক অস্ট্রেলিয়া। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলও (আইসিসি) আশা করছে যথাসময়ে অস্ট্রেলিয়ায় বসবে সপ্তম টি-টোয়েন্টি বিশ্বকাপ।

বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ মনে করেন, বিশ্বকাপ পেছালে বাংলাদেশের জন্য ইতিবাচক হবে। তাহলে নিষেধাজ্ঞা কাটিয়ে বিশ্বকাপে অংশ নিতে পারবেন সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডারের নিষেধাজ্ঞা শেষ হবে এ বছরের ২৯ অক্টোবর।

সূচি অনুযায়ী ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে বিশ্বকাপ। তাই সাকিবের বিশ্বকাপে খেলা নিয়ে রয়েছে শঙ্কা। এমন অবস্থায় করোনাভাইরাস মঙ্গল বয়ে আনতে পারে বাংলাদেশ দলের জন্য।

মাহমুদউল্লাহ বলেন, 'যদি সূচীতে পরিবর্তন আসে তাহলে এটা আমাদের জন্য ইতিবাচক। আমরা সবাই জানি সাকিব দলের জন্য কেমন গুরুত্বপূর্ণ। এই ফরম্যাটে সে অনেক বেশি অভিজ্ঞ।'

'দলের চেহারা বদলে দিতে পারে সাকিব। তাঁর মতো একজন অলরাউন্ডার থাকলে ভারসাম্য আসে। সে বড় ভূমিকা রাখতে পারে এছাড়া সাকিব একজন ম্যাচ উইনার।'

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা ওঠার কথা ১৮ অক্টোবর। একদিন পর থেকে অভিযান শুরু করবে বাংলাদেশ। প্রথম রাউন্ডে নেদারল্যান্ডস, স্কটল্যান্ড, নামিবিয়ার মুখোমুখি হবেন টাইগাররা। এ রাউন্ড উৎরাতে পারলেই সুপার ১২-এর টিকিট পাবেন তারা।

সূত্রঃ ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)