ওয়াসিমের টি-টোয়েন্টি একাদশে সাকিব, নেই রোহিত-কোহলি

ক্রিকেট দুনিয়া 21 Apr 2020 at 5:46pm 3,208
Googleplus Pint
ওয়াসিমের টি-টোয়েন্টি একাদশে সাকিব, নেই রোহিত-কোহলি

ওয়াসিম জাফরের টি-টোয়েন্টি একাদশে জায়গা পেয়েছেন সাকিব আল হাসান। ডেভিড ওয়ার্নারকে অধিনায়ক করে নিজের পছন্দের টি-টোয়েন্টির সেরা একাদশ সাজিয়েছেন ভারতের এই সাবেক ওপেনার।

প্রত্যেক টি-টোয়েন্টি খেলুড়ে দেশ থেকে পজিশন অনুসারে একজন ক্রিকেটারকে বেঁছে নিয়েছেন ওয়াসিম। তবে তাঁর একাদশে জায়গা পাননি স্বদেশী বিরাট কোহলি এবং রোহিত শর্মা।

একমাত্র ভারতীয় হিসেবে জাসপ্রিত বুমরাহকে বেঁছে নিয়েছেন ৪২ বছর বয়সী এই ক্রিকেটার। ওয়ার্নারের সঙ্গে ওপেনিংয়ের জন্য বাবর আজমকে রেখেছেন ওয়াসিম।

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে দলে রাখলেও নেতৃত্বের জন্য ওয়ার্নারকেই পছন্দ তাঁর। দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স, ইংল্যান্ডের উইকেটরক্ষক জস বাটলার এবং ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেলকেও এই দলে রেখেছেন ওয়াসিম।

অলরাউন্ডার হিসেবে সাকিবকে ৭ নম্বরে রেখেছেন তিনি। এছাড়া আফগানিস্তানের রশিদ খান, নেপালের সন্দীপ লামিচানেকেও দলে নিয়েছেন ওয়াসিম। পেস আক্রমণ সামলানোর জন্য বুমরাহর পাশাপাশি শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গাকে রেখেছেন তিনি।

ওয়াসিমের টি-টোয়েন্টি একাদশঃ

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), বাবর আজম, কেন উইলিয়ামসন, এবি ডি ভিলিয়ার্স, জস বাটলার (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, রাশিদ খান, সন্দীপ লামিচানে, জাসপ্রিত বুমরাহ, লাসিথ মালিঙ্গা।

সূত্রঃ ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)