সিপিএলের সঙ্গে আইপিএলের সংঘর্ষের আশঙ্কায় রাসেল

ক্রিকেট দুনিয়া 18 Apr 2020 at 11:43am 1,038
Googleplus Pint
সিপিএলের সঙ্গে আইপিএলের সংঘর্ষের আশঙ্কায় রাসেল

করোনাভাইরাসের প্রকোপের কারণে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। মাঠে খেলা ফেরার পর কোনো একটি ফাঁকা সময়ে হতে পারে আইপিএল। ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার আন্দ্রে রাসেলের আশঙ্কা ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) চলাকালে হয়ে যেতে পারে আইপিএল।

দুটি ফ্র্যাঞ্চাইজি আসর একসঙ্গে মাঠে গড়ালে যেকোনো একটি মিস করতে হবে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের। সেই আশঙ্কাই করছেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠ মাতানো রাসেল।

সম্প্রতি রাসেল বলেছেন, 'আমরা এর বিরুদ্ধে যেতে পারব না। বিসিসিআই এসব দিক বিবেচনায় অনেক শক্তিশালী। আইপিএল যদি হয়েই থাকে তাহলে ওরা ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের তাদের লিগে চাইবে।

একই সময়ে তাহলে সিপিএল হওয়ার কোনও অর্থ নেই। আইপিএলের অনেক তারকাই সিপিএল খেলে। আমার মনে হয় আইপিএল অবশ্যই একটি ফাঁকা সময় বের করে নেবে।'

চলতি বছরের সেপ্টেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা সিপিএলের। দর্শকশুন্য মাঠ হলেও সিপিএল আয়োজনের কথা জানিয়েছে আয়োজকরা। এদিকে করোনার প্রকোপ শেষ হলে ঐ সময়ে হতে পারে আইপিএলও! রাসেলের চাওয়া দুটি ফ্র্যাঞ্চাইজি লিগই যেন পৃথক সময়ে মাঠে গড়ায়।

রাসেল আরও বলেন, 'সেপ্টেম্বরে যদি ক্রিকেট ফিরে তাহলে সেটা হচ্ছে প্রথম উইন্ডো। সেপ্টেম্বরে সিপিএল না খেলতে পারলে হয়তো ডিসেম্বরে খেলব আমরা। আমি অন্যদের সঙ্গে কথা বলেছি। ওরাও এটা চায়। ক্রিকেটারদের জন্য অর্থ উপার্জন করাটা গুরুত্বপূর্ণ।'

সূত্রঃ ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)