আগামী এক বছর মাঠে গড়াবে না ক্রিকেট!

ক্রিকেট দুনিয়া 16 Apr 2020 at 10:04am 570
Googleplus Pint
আগামী এক বছর মাঠে গড়াবে না ক্রিকেট!

প্রাণঘাতি করোনাভাইরাসের থমকে আছে বিশ্ব। বিশ্ব ক্রীড়াঙ্গনও থমকে আছে। ক্রিকেট-ফুটবল-টেনিসসহ অলিম্পিকও বাতিল হয়ে গেছে। আর দিন দিন করোনাভাইরাসের সংক্রমণ যেভাবে বাড়ছে, তাতে আগামী এক বছর ক্রিকেট সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বিশ্বের দ্রুততম বোলার শোয়েব আখতার।

সম্প্রতি করোনাভাইরাসের বিরুদ্ধে তহবিল গঠনের জন্য ভারত ও পাকিস্তান তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার প্রস্তাব দিয়েছিলেন শোয়েব। তার এই প্রস্তাবে পাল্টা আক্রমণ করেছিলেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। কপিল বলেছিলেন, আগামী ছ’মাসের মধ্যে ক্রিকেট খেলার উচিৎ হবে না। এখন শোয়েবই ভারতের কপিলের সুরে কথা বলছেন।

শোয়েব বলেন, ‘করোনাভাইরাসের কারণে বিশ্বের অনেক সিরিজ, টুর্নামেন্ট-ইভেন্ট স্থগিত হয়ে গেছে। আমার মনে হয়, আগামী এক বছর ক্রিকেট হওয়ার কোনও সম্ভাবনাই নেই। টি-টোয়েন্টি বিশ্বকাপও হবে না বলেই মনে হচ্ছে।’

বিশ্বের সবাই ক্রিকেট দেখার জন্য মুখিয়ে আছে। এমনকি খেলোয়াড়রাও। বিশ্বের সকলই সুন্দর পৃথিবীর প্রত্যাশায় বলে জানান শোয়েব, ‘এটি আমাদের জন্য খুবই কষ্টদায়ক সময়।

ক্রিকেটসহ সকল খেলাধুলাই বন্ধ। মাঠে নামার জন্য সবাই মুখিয়ে আছে। শুধুমাত্র খেলোয়াড়রাই নন, বিশ্বের সকল মানুষই এখন গৃহবন্দী। সবাই সুন্দর পৃথিবীর প্রত্যাশায়।’

সূত্রঃ ডেইলি বাংলাদেশ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)