পুত্র সন্তানের আশায় ৪৫ বছর গোসল করেননি তিনি!

সাধারন অন্যরকম খবর April 15, 2020 4,836
পুত্র সন্তানের আশায় ৪৫ বছর গোসল করেননি তিনি!

যার সন্তান থাকে সেই সৌভাগ্যবান। যদিও অনেকেরই এই সৌভাগ্য হয় না। আবার কারো কারো সন্তান হলে আশা থাকে পুত্র অথবা কন্যা সন্তানের। বিশেষ করে পুত্র সন্তানের আশায় কত কিনা করেন অনেকেই। তেমনি এক অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতে।


ভারতের বারাণসীর বাসিন্দা কৈলাস সিং। ৪৫ বছর ধরে গোসল করেন না তিনি। কারণ আর কিছু নয়, পুত্রসন্তানের আশায়। এমন কঠিন সাধনা করছেন তিনি। কৈলাস ১৯৭৪ সাল থেকে চার দশকেরও বেশি সময় ধরে গোসল করেন না। ওই বছরই বিয়ে হয়েছিল তার।


কৈলাসের দাবি, এক সাধু তাকে বলেছিলেন, গোসল না করলে তিনি পুত্র সন্তান লাভ করবেন। আদেশ মেনে তিনি গোসল বন্ধ করে দেন। সাধুর ভবিষ্যৎ বাণী আজো ফলেনি। পরপর কৈলাসের সাতজন সন্তানই মেয়ে হয়েছে। গোসল না করেও পুত্র সন্তান পাননি এই ব্যক্তি।


এদিকে এ নিয়ে তার স্ত্রী কলাবতী দেবী বিদ্রোহ ঘোষণা করেছেন। তিনি একসঙ্গে না থাকার হুমকি দিয়েছেন। এতেও কোনো লাভ হয়নি। গোসল করার জন্য বলে বলে হাল ছেড়ে দিয়েছেন মেয়েরাও। কোনো ভাবেই টলানো যায়নি কৈলাসকে।


এ বিষয়ে কৈলাস বলেন, ‘একমাত্র পুত্রসন্তানই আমাকে গোসল করাতে পারবে। যদিও এ জন্মে আশাটি পূর্ণ হবে না। তবে পরজন্মে পুত্রসন্তানের পিতা হয়ে গোসল করবেন তিনি।’


সূত্রঃ ডেইলি বাংলাদেশ