বাংলাদেশ সিরিজ স্থগিত হওয়ায় হতাশা গ্রাস করেছে লায়নকে

ক্রিকেট দুনিয়া 14 Apr 2020 at 9:08pm 688
Googleplus Pint
বাংলাদেশ সিরিজ স্থগিত হওয়ায় হতাশা গ্রাস করেছে লায়নকে

অস্ট্রেলিয়া-বাংলাদেশ তেমন মুখোমুখি দেখা হয় না। আর টেস্ট ক্রিকেটে তো একেবারেই কম। কিন্তু এবছরের সূচিতে দুই টেস্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো বাংলাদেশ-অস্ট্রেলিয়ার। কিন্তু বেরসিক করোনাভাইরাস সবকিছু থামিয়ে দেয়ায় এই দেখা আর হচ্ছে না। আর এতে বেশি আক্ষেপে পুড়ছেন অস্ট্রেলিয়ার স্পিনার নাথান লায়ন।

সবশেষ সফরে প্রথম টেস্টের হার, সিরিজ হারের শঙ্কা, কিছুই ভোলেননি ন্যাথান লায়ন। ২০১৭ সালের সেই সিরিজে অস্ট্রেলিয়াকে কাঁপিয়ে দিয়েছিল বাংলাদেশ। অস্ট্রেলিয়ার অভিজ্ঞ স্পিনারের ধারণা, এবারও বাংলাদেশ সফর তাদের জন্য হতে পারত কঠিন পরীক্ষা। কিন্তু সেই চ্যালেঞ্জ আপাতত পিছিয়ে যাওয়ায় হতাশ লায়ন।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ খেলতে আগামী জুনে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু করোনাভাইরাসের প্রভাবে একের পর এক সিরিজ স্থগিত হওয়ার মিছিলে জায়গা পেয়ে গেছে এটিও। দুই দেশের বোর্ডের যৌথ সিদ্ধান্তে পিছিয়ে গেছে সিরিজ।

গতবারের অভিজ্ঞতা থেকে লায়নের ধারণা ছিল, এবারও অপেক্ষায় ছিল আরেকটি চ্যালেঞ্জিং সিরিজ। বাংলাদেশে যাওয়া হচ্ছে না, এটা অবশ্যই হতাশাজনক। আমাদের জন্য সিরিজটি হতো বড় এক চ্যালেঞ্জ। বাংলাদেশ এমন জায়গা, যেখানে আমি ব্যক্তিগতভাবেও চ্যালেঞ্জ টের পাই খেলতে দারুণ উপভোগ করি। - আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)