এখন কেউ আমাকে মনেও রাখে নাঃ কার্লোস ব্রাথওয়েট

ক্রিকেট দুনিয়া 13 Apr 2020 at 7:31pm 1,394
Googleplus Pint
এখন কেউ আমাকে মনেও রাখে নাঃ কার্লোস ব্রাথওয়েট

২০১৬ সালের বিশ্ব টি-টোয়েন্টির ফাইনাল ম্যাচে বেন স্টোকসের করা শেষ ওভারের চার বলে চার ছক্কা হাঁকিয়ে ওয়েস্ট ইন্ডিজকে দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টির মুকুট পরিয়েছিলেন কার্লোস ব্রাথওয়েট। তখন কমেন্ট্রি বক্সে বসে তার নামটা মনে রাখতে বলেছিলেন ইয়ান বিশপ।

ব্রাথওয়েটের নাম মানুষ মনে রাখেনি। চার বছরের ব্যবধানে তিনি এখন পতিত তারকা। সেবারের বিশ্ব টি-টোয়েন্টির পর হটকেক হয়েছিলেন আইপিএলে। কিন্তু চার বছর পরের নিলামে থেকে গেছেন অবিক্রিত। স্বাভাবিকভাবেই প্রত্যাশানুযায়ী পারফর্ম না করতে পারার খেসারত দিয়েছেন তিনি।

তবে যখন উঠেছিলেন সাফল্যের চূড়ায়, তখন সবকিছুই যেন ছিল ব্রাথওয়েটের চরণতলে। টি-টোয়েন্টির সবচেয়ে বড় তারকা ক্রিস গেইলের স্থানে বসানো হয়েছিল তাকে। যা জানিয়েছেন ব্রাথওয়েট নিজেই। ২০১৬ সালের আইপিএল খেলতে এসে অভিভূত হয়েছিলেন মানুষের উন্মাদনা দেখে। -জাগোনিউজ

সেই অভিজ্ঞতা জানিয়ে ব্রাথওয়েট বলেন, ভারতে ক্রিকেট তো রীতিমতো ধর্ম। আমার মনে আছে, ক্রিস গেইলকে এয়ারপোর্টে সবাই ঘিরে ধরেছিল। আমি সেটার ভিডিও করছিলাম। কিন্তু বিশ্বকাপের পর দিল্লির হয়ে আইপিএল খেলতে এলাম, তখন গেইলের মতো দৃশ্য আমি নিজের সঙ্গেই হতে দেখলাম।

সেই ব্রাথওয়েটকেই এখন কেউ নেয়নি দলে। আইপিএলের ১৩তম আসরের নিলামে অবিক্রিতই ছিলেন তিনি। তবে ব্রাথওয়েট চান যেকোনভাবে হলেও অংশ হতে পারেন আইপিএলের। তিনি বলেন, আশা করি, আমি কোনভাবে থাকব। হতে পারে বদলি খেলোয়াড় কিংবা ধারাভাষ্যকার হিসেবে। -ক্রিকবাজ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)