ডি ভিলিয়ার্সের স্বপ্নে বাধা দিচ্ছে করোনাভাইরাস!

ক্রিকেট দুনিয়া 13 Apr 2020 at 5:40pm 756
Googleplus Pint
ডি ভিলিয়ার্সের স্বপ্নে বাধা দিচ্ছে করোনাভাইরাস!

মার্ক বাউচার দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ হিশেবে দায়িত্ব পাওয়ার পর এবি ডি ভিলিয়ার্সকে অবসর ভাঙিয়ে মাঠে ফেরানোর কথা বলেছিলেন। ভিলিয়ার্সকে একরকম রাজিও করিয়েছিলেন তিনি। সবকিছু ঠিকমতো চললে হয়তো এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিশ্চিতভাবেই খেলতে পারতেন ভিলিয়ার্স। কিন্তু প্রোটিয়া এই ব্যাটসম্যানের স্বপ্নে বাধা হয়ে দাঁড়ালো করোনাভাইরাস।

ভাইরাসটির প্রকোপের কারণে অনেক আগেই সবধরনের খেলা বন্ধ হয়ে গেছে। বন্ধ হয়েছে বৈশ্বিক কয়েকটি আসরও। এই অবস্থা চলতে থাকলে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়া নিয়েও থাকছে শঙ্কা।

আর যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ কোনোভাবে না হয়, তাহলে বড় রকমের ধাক্কা খাবেন ভিলিয়ার্স। মেগা এই ইভেন্টটি পিছিয়ে সামনের বছরে নিয়ে গেলে সেখানে খেলা নিয়ে সংশয় থাকছে ভিলিয়ার্সের।

আন্তর্জাতিক ক্রিকেটকে অসময়ে বিদায় বলে দেয়া এই তারকা আগামি বছর কতটুকু ফিট থাকবেন, সেটা নিয়ে নিজেই করছেন প্রশ্ন। কেননা সামনের বছর তাঁর বয়স হবে ৩৭!

ভিলিয়ার্স বলেন, ‘যদি টুর্নামেন্টতা (টি-টোয়েন্টি বিশ্বকাপ) আগামী বছর পর্যন্ত স্থগিত করা হয়, তাহলে অনেক কিছুই বদলে যেতে পারে। এখন আমি খেলার জন্য প্রস্তুত ছিলাম। তবে আমি নিশ্চিত করতে পারছি না যে আগামী বছর আমার ফিটনেস কেমন থাকবে এবং নিজে কেমন অনুভব করব।

আমি যদি শতভাগ ফিট থাকি, যেটা আমি চাই- তাহলে অবশ্যই বিশ্বকাপে খেলতে চাইবো। যদি তা না হয়, তাহলে আমি নিজেকে খেলার জন্য প্রস্তুত ভাবব না। কারণ ৮০ ভাগ প্রস্তুত থেকে কাজ করাদের মধ্যে আমি নই।’

সূত্রঃ ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)