গোপনে বড় অঙ্কের টাকা দান করলেন তামিম ইকবাল

খেলাধুলার বিবিধ 12 Apr 2020 at 10:12am 2,476
Googleplus Pint
গোপনে বড় অঙ্কের টাকা দান করলেন তামিম ইকবাল

গরিব-দুঃখীদের পাশে দাঁড়াতে ইতিমধ্যেই তহবিল গঠন করেছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সেখানে করোনাভাইরাস তহবিলে সবাই দান করেছেন একসাথে। এছাড়াও ব্যক্তিগতভাবে অনেকেই পাশে দাঁড়িয়েছে গরিব-দুঃখীদের।

অসহায় মানুষদের সাহায্যার্থে গোপনে দান করলেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। শনিবার এই খবরটি প্রকাশ করেছে দাতব্য সংস্থা ‘ফুটস্টেপস’। তারা জানিয়েছে, বিশাল অংকের দানই করেছেন এই ওপেনার। তবে যেহেতু গোপন দান, টাকার অংক জানানো হয়নি।

তামিমের উদ্যোগেই জাতীয় দলের ক্রিকেটাররা একত্রিত হয়ে তাদের এক মাসের বেতনের ৫০ ভাগ দান করে দেয়ার সিদ্ধান্ত নেন। এতে উঠেছে ২৬ লাখ টাকা।

এবার তামিম ব্যক্তিগতভাবে বড় অংকের সাহায্য দিলেন দাতব্য সংস্থায়। ‘ফুটস্টেপস’ জাতীয় দলের ওপেনারের এমন মহৎ কাজে ধন্যবাদ জানিয়ে বলেছে, ‘আমাদের কোভিড-১৯ পুনর্বাসন প্রক্রিয়ার মাধ্যমে সুবিধাবঞ্চিত পরিবারগুলিকে খাদ্য সরবরাহের জন্য ব্যাপক অনুদান দেয়ায় বাংলাদেশ ক্রিকেট অধিনায়ক তামিম ইকবালকে ধন্যবাদ জানাতে চাই।’

‘তামিম আমাদের মিশনে যোগ দিয়েছেন এবং আপনিও আমাদের যতটা সম্ভব সংগ্রামী পরিবারগুলিতে পৌঁছাতে এবং তাদের এই মহামারি থেকে বাঁচতে সহায়তা করতে পারেন।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)