অনিশ্চয়তার দোলাচলে এশিয়া কাপও

ক্রিকেট দুনিয়া 10 Apr 2020 at 7:07pm 611
Googleplus Pint
অনিশ্চয়তার দোলাচলে এশিয়া কাপও

চলতি বছরের সেপ্টেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা এশিয়া কাপের ১৫ তম আসর। কিন্তু মরণঘাতী করোনাভাইরাসের কারণে টুর্নামেন্টটি পড়ে গেছে শঙ্কার মুখে।

পাকিস্তানের মাটিতে অনুষ্ঠেয় এশিয়া কাপটি আদৌ মাঠে গড়াবে কিনা সেটি নিয়ে সন্দিহান স্বয়ং পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান ইহসান মানিও। উদ্ভূত পরিস্থিতিতে এই ব্যাপারে কোনো নিশ্চয়তা দিতে পারেননি তিনি।

পিসিবি প্রধান বলেছেন, 'এশিয়া কাপ নিয়ে অনিশ্চয়তা আছে। এখনও কোনো কিছু সিদ্ধান্ত হয়নি। পুরো বিশ্ব এখন একটা অনিশ্চয়তার মধ্যে আছে।

আপনি জানেন না সেপ্টেম্বরে কি হতে পারে। আমাকে ভুল বুঝবেন না কিন্তু এটি আসলে অনেক কিছু বিষয়ের উপর নির্ভর করবে। জল্পনা কল্পনা এখানে সাহায্য করবে না। হয়তো পরিস্থিতি ঠিক হবে এক মাসের মধ্যে।'

এবারের এশিয়া কাপের আয়োজক দেশ পাকিস্তান। কিন্তু পাকিস্তানের চিরপ্রতিদ্বন্দ্বী ভারত তাদের মাটিতে খেলতে রাজি না হওয়ায় শুরু থেকেই টুর্নামেন্টটির ভেন্যু নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়ে আসছে।

শেষ পর্যন্ত নিরপেক্ষ ভেন্যু হিসেবে আরব আমিরাতকে নির্ধারণ করার প্রস্তাব দেয়া হয়। তবে এবার গোটা এশিয়া কাপ নিয়েই সংশয় দেখা দিয়েছে করোনাভাইরাসের কারণে। -ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)