সুস্থ হওয়ার তিনদিনের মাথায় আবারও করোনায় আক্রান্ত দিবালা

খেলাধুলার বিবিধ 05 Apr 2020 at 3:19pm 1,392
Googleplus Pint
সুস্থ হওয়ার তিনদিনের মাথায় আবারও করোনায় আক্রান্ত দিবালা

শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ার পর থেকেই কোয়ারেন্টাইনে ছিলেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার পাওলো দিবালা। কিছুদিন আগে জানা গেল, করোনামুক্ত হয়েছেন তিনি। তিন দিন যেতে না যেতেই আবারও কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন পাওলো দিবালা ও তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনি।

দ্বিতীয়বারের মতো কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন দিবালার বান্ধবী সাবাতিনি। দ্য সানকে দেয়া সাক্ষাৎকারে এ কথা স্বীকার করেছেন তিনি, নতুন তথ্য দিতে এসেছি আপনাদের, কারণ অনেকেই আমাকে এই ব্যাপারে জিজ্ঞাসা করছেন। ২১ মার্চ আমি ও পাওলো দিবালার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। কোভিড-১৯ পরীক্ষায় দুজনের ফলাফলই পজিটিভ আসে।

গোটা প্রক্রিয়াটা ব্যাখ্যা করেছেন সাবাতিনি, তিন দিন আগে আমরা আবারও কোভিড পরীক্ষা করাই। সেবার ফলাফল নেগেটিভ আসল। কিন্তু গতকাল সকালে তৃতীয়বারের মতো পরীক্ষা করাতে গিয়ে আবারও আমাদের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। কোভিড টেস্টের ফলাফল পজিটিভ এসেছে।

শরীরে করোনা নেই ভেবে চিন্তাহীন ভাবে থাকা যাবে না, হুঁশিয়ারি দিয়েছেন সাবাতিনি, ‘আমি জানি না কী কী করলে ফলাফল পজিটিভ হয় বা নেগেটিভ হয়। আমি জানি না আমাদের ফল নেগেটিভ কেন আসল, পজিটিভই বা কেন আসল।

আমার মনে হয় কেউ যদি মনে করেন তিনি করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে গিয়েছেন, তার আরেকবার স্বাস্থ্যপরীক্ষা করার দরকার শতভাগ নিশ্চিত হওয়ার জন্য। তবে আশার কথা এই যে, সুস্থ আছেন দিবালা এবং তার বান্ধবী। - আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)