খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ালেন রুবেল হোসেন

খেলাধুলার বিবিধ 26 Mar 2020 at 6:52pm 1,620
Googleplus Pint
খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ালেন রুবেল হোসেন

গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ালেন বাংলাদেশ জাতীয় দলের ফাস্ট বোলার রুবেল হোসেন। গতকাল রাতে খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ক্রীড়াঙ্গনের অনেকেই এগিয়ে এসেছেন। অসহায়দের সাহায্যে দান করেছেন লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, জ্লাতান ইব্রাহিমোভিচ, পেপ গার্দিওলা, রজার ফেদেরারসহ অনেকে।

এগিয়ে এসেছেন বাংলাদেশের ক্রিকেটাররাও। ইতিমধ্যে ২৭ ক্রিকেটার ২৬ লাখ টাকার একটি তহবিল গঠন করেছেন। এর বাইরেও ব্যক্তিগত উদ্যোগে অসহায়দের সাহায্য করছেন অনেক ক্রিকেটার।

যাদের মধ্যে অন্যতম পেসার রুবেল হোসেন। করোনভাইরাসের সংক্রামণ এড়াতে বিভিন্ন জায়গা লকডাউন করা হচ্ছে। ফলে এই পরিস্থিতিতে অসহায় হয়ে পড়ছেন খেটে খাওয়া মানুষগুলো। তাদের পাশে দাঁড়িয়েছেন এই পেসার।

বুধবার মধ্যরাতে অসহায় মানুষদের সাহায্যার্থে এগিয়ে আসেন রুবেল। সেই ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট করে সামর্থ্যবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি, ‘এখন আতঙ্কিত হওয়ার সময় নয়, এখন সময় নিজেকে সুরক্ষিত রেখে আশপাশের মানুষজনকে সাহায্য করার। আসুন না, এই দুর্যোগে আমরা যে যেভাবে পারি, সেভাবে অসহায় মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেই।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)