পিএসএলের প্লে-অফ না খেলেই চ্যাম্পিয়ন হতে পারে মুলতান

ক্রিকেট দুনিয়া 23 Mar 2020 at 8:28pm 1,011
Googleplus Pint
পিএসএলের প্লে-অফ না খেলেই চ্যাম্পিয়ন হতে পারে মুলতান

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) এবারের আসর শেষ হতে আর মাত্র তিনটি ম্যাচ বাকি ছিল। কিন্তু মরণঘাতী করোনাভাইরাসের কারণে সেমিফাইনালের আগেই আসরটি স্থগিত রাখার সিদ্ধান্ত নেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এবার আয়োজকদের কাছে প্রস্তাব এসেছে, পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দল মুলতান সুলতান্সকে চ্যাম্পিয়ন ঘোষণা করার।

নভেম্বরের দিকে পিএসএলের বাকি ম্যাচগুলো আয়োজনের পরামর্শও দিচ্ছে কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। যদিও এই ব্যাপারে এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি পিসিবি। পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান মিডিয়াকে বলেন, আমাদের এই বিষয়ে ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে বসতে হবে।

মুলতানকে চ্যাম্পিয়ন ঘোষণা করার প্রস্তাবও আমাদের কাছে এসেছে। কেননা তারা পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল। সামনের বছর পিএসএলের ষষ্ঠ আসর অনুষ্ঠিত হবে। এর আগেই আমাদের সিদ্ধান্তে পৌঁছাতে হবে।

করোনাভাইরাস আতঙ্কে পাকিস্তান ছাড়েন বেশিরভাগ বিদেশি ক্রিকেটার। ফলে শেষদিকে অনেকটাই জৌলুস হারায় পিএসএল। ভয়ঙ্কর এই ভাইরাসের মহামারী আকারে ছড়িয়ে পড়ায় পিএসএল স্থগিত করতে বাধ্য হয় পিসিবি।

পিএসএলের প্রথম সেমিফাইনালে খেলার কথা ছিল মুলতান সুলতান্স এবং পেশওয়ার জালমির। আরেক সেমিফাইনালে মুখোমুখি হওয়ার কথা ছিল করাচী কিংস এবং লাহোর কালান্দার্সের। ক্রিকফ্রেঞ্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)