সাকিব-তামিমদের নির্বাচক হওয়া নিয়ে মুখ খুললেন রাজ্জাক

ক্রিকেট দুনিয়া 23 Mar 2020 at 10:34am 5,673
Googleplus Pint
সাকিব-তামিমদের নির্বাচক হওয়া নিয়ে মুখ খুললেন রাজ্জাক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক প্যানেল তিনজনের হওয়ার কথা। কিন্তু দুই সদস্য বিশিষ্ট এই নির্বাচক প্যানেলের একটি পদ এখনো ফাঁকা। এবার এ ফাঁকা পদে বসার প্রস্তাব পেয়েছেন বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক।

আরেক নির্বাচক ও দেশের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন রাজ্জাককে এ প্রস্তাব দেন। তবে এখনই কোনো সিদ্ধান্ত নেননি রাজ্জাক। বরং কিছুদিন সময় চেয়েছেন তিনি। এরপর তিনি নিজের সিদ্ধান্ত জানাবেন বলেন জানিয়েছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এখনো কোনো সিদ্ধান্ত জানাইনি। সময় চেয়েছি। আরও কিছুদিন সময় লাগবে। কাজটা তো কঠিন। এখন বললাম, এখনই ক্রিকেট ছেড়ে দিলাম, এমন তো নয়। এই একটা ব্যাপার তো আছেই। তাছাড়া এখন লিগ (ডিপিএল) চলছে।

ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে জানতে চাওয়া হয়েছে আমি আগ্রহী কিনা, কতদিন খেলার ইচ্ছা আছে এসব। আসলে এভাবে তো হুট করে ফোনে বলা যায় না যে কতদিন ক্রিকেট খেলব কিংবা খেলব না।’

তিনি আরো বলেন, ‘নির্বাচক হিসেবে কাজ করার ইচ্ছে আছে তবে লিগের পরে চিন্তা করব। কেননা এসব বিষয় খেলার ওপরে প্রভাব ফেলে। আমি একটা ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ। যেহেতু তারা আমাকে নিয়েছে তাদের ইচ্ছে পূরণ করা উচিত। তবে আমি ইতিবাচকভাবেই ভাববো।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)