মোসাদ্দেক-মুশফিকের ছক্কা বৃষ্টিতে আবাহনীর দুর্দান্ত জয়

ক্রিকেট দুনিয়া 15 Mar 2020 at 6:57pm 3,089
Googleplus Pint
মোসাদ্দেক-মুশফিকের ছক্কা বৃষ্টিতে আবাহনীর দুর্দান্ত জয়

গতবারের চ্যাম্পিয়ন দল আবাহনী এবারও শক্ত দল গড়েছে। কাগজে-কলমের প্রমাণ মিললো মাঠের প্রথম খেলাতেই। মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে ৮১ রানের বড় জয়ে আসর শুরু করলো আবাহনী। শুরুতে ব্যাটিং করে ২৮৯ রানের সংগ্রহ পেয়েছিলো মুশফিকের দল। জবাবে পারটেক্স স্পোর্টিং ক্লাব গুটিয়ে গেছে ২০৮ রানে।

আবাহনীর হয়ে ব্যাট হাতে হাল ধরেন মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত ও মোহাম্মদ সাইফউদ্দীন। মুশফিক তিন বছর পর সেঞ্চুরির দেখা পেয়ে থামেন ১২৭ রানে। মোসাদ্দেক করেন ৬১ রান এবং শেষ দিকে ২৫ বলে ৩৯ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন সাইফউদ্দীন।

মাত্র ৬৭ রানে ৫ উইকেট হারানো আবাহনীর দায়িত্ব নেন মুশফিক-সৈকত। দুজন মিলে ষষ্ঠ উইকেটে ১৬০ রানের পার্টনারশিপ গড়েন। আর শেষ জুটিতে অষ্টম উইকেটে ২৮ বলে ৫৭ রান করেন সাইফ ও তাইজুল। পারটেক্সের হয়ে বল হাতে জয়নুল তিনটি ও তাসামুল ২টি উইকেট নেন।

প্রায় তিনশ ছোঁয়া লক্ষ্য নিয়ে খেলতে নেমে মেহেদি হাসান রানা, সাইফউদ্দীন ও তাইজুলের বোলিং তোপে পড়ে পারটেক্স। রানা ৪টি, তাইজুল ২টি এবং সাইফ, বিপ্লব, সৈকত ও আরাফাত সানি একটি করে উইকেট নেন। নাজমুল হোসেন মিলন ৫৩, তাসামুল ৪৩ এবং ধীমান ঘোষ ৩৬ রান করেন।

সূত্রঃ আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)