আইপিএল বাতিলের সম্ভাবনায় যা বললেন শাহরুখ

ক্রিকেট দুনিয়া 15 Mar 2020 at 3:33pm 1,096
Googleplus Pint
আইপিএল বাতিলের সম্ভাবনায় যা বললেন শাহরুখ

করোনাভাইরাস বদলে দিয়েছে প্রায় সকল খেলার সূচি। এরই মধ্যে স্থগিত করা হয়েছে ফুটবল ও ক্রিকেটের অনেক ইভেন্ট। আইপিএলের এবারের আসর প্রাথমিকভাবে দুই সপ্তাহ পেছালেও শেষ পর্যন্ত বাতিলের সম্ভাবনা দেখছেন অনেকে। এমতাবস্থায় এই ফ্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট নিয়ে মুখ খুলেছেন কলকাতা নাইটরাইডার্সের মালিক শাহরুখ খান।

করোনাভাইরাসের ফলে ভারতে ‘জাতীয় বিপর্যয়’ ঘোষণা দেয়া হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, নির্ধারিত সময়ের মধ্যে শুরু না হলে কাটছাঁট করে হবে এবারের আইপিএল। কিন্তু শেষ ডেডলাইন পার হয়ে গেলে বাতিল করা হতে পারে এবারের আসর।

তবে টুর্নামেন্টের অন্যতম সফল দল কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান মনে করেন পুরোদমেই আইপিএলের ১৩তম আসর অনুষ্ঠিত হবে। তিনি বিশ্বাস করেবন, শীগগিরই বর্তমান অচলাবস্থা কেটে যাবে। শনিবার আইপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে বৈঠক শেষে এমন আশাবাদ ব্যক্ত করেন বলিউড কিং।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শাহরুখ লিখেন, ‘সকল ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে এক বৈঠকে দারুণ সময় কাটল। বিসিসিআই এবং আইপিএল কমিটির ডাকে হওয়া এই বৈঠকে আমাদের সবার অবস্থান জানতে চাওয়া হয়েছিল। খেলোয়াড়, দর্শক এবং টিম ম্যানেজমেন্টের নিরাপত্তা অবশ্যই সবার আগে।’

এ সুপারস্টার আরো লিখেন, ‘সরকার এবং স্বাস্থ্যসংস্থার সকল নির্দেশনা মেনে চলতে হবে। আশা করছি এই ভাইরাসের বিস্তার দ্রুত কমে যাবে। আমাদের আইপিএলও ঠিকভাবে অনুষ্ঠিত হবে। বিসিসিআই এবং সব দলের মালিকরা সরকারের সঙ্গে পরামর্শ করেই সিদ্ধান্ত নেবে। সার্বিকভাবে পুরো পরিস্থিতি বিবেচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।’

সূত্রঃ ডেইলি বাংলাদেশ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)