ব্যর্থ হলে আমি নিজেই দায়িত্ব থেকে সরে দাঁড়াবো : তামিম ইকবাল

ক্রিকেট দুনিয়া 14 Mar 2020 at 6:44pm 1,388
Googleplus Pint
ব্যর্থ হলে আমি নিজেই দায়িত্ব থেকে সরে দাঁড়াবো : তামিম ইকবাল

বাংলাদেশ জাতীয় দলের হয়ে দীর্ঘদিন ধরে খেলছেন দেশের সেরা ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। বাংলাদেশ ঘরোয়া ক্রিকেট লীগে এর আগে অধিনায়কত্বের দায়িত্ব পালন করেছেন তিনি। এছাড়াও গত বছর শ্রীলঙ্কা সফরে নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার অবর্তমানে ওয়ানডে দলের অধিনায়ক ছিলেন তামিম।

তবে এবার আর খণ্ডকালীন নয় দীর্ঘ সময়ের জন্য বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক হয়েছেন তামিম ইকবাল। তাইতো অধিনায়কের দায়িত্ব নিয়ে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তামিম ইকবাল। তার অধিনায়ক এর সময় দল ব্যর্থ হলে নিজে থেকেই সরে দাঁড়াবেন অধিনায়কত্ব থেকে।

আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে প্রাইম ব্যাংকের অনুশীলনের আগে ওয়ানডে অধিনায়ক হিসেবে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে তামিম বলেছেন, ‘আমি আপাতত এটাই সবাইকে বলতে পারি, আমার এ ক্ষেত্রে একটু ধৈর্য রাখেন। নিজের ব্যাটিংয়ে এক সিরিজ, দুই সিরিজ বা ৫টা ব্যর্থতা—এটা হতেই পারে। আশা করি হবে না। অধৈর্য হব না, আপনারাও হবেন না।

দর্শকদেরও একই অনুরোধ করব। চেষ্টা করব যেন, তাড়াতাড়ি ঠিক হয়ে যায়। আর যদি কোনো কারণে কোনো সময়—সেটা ৬ মাস হোক বা ১ বছর, আমার যদি মনে হয় আমি দলের সঙ্গে সুবিচার করছি না, তাহলে আমিই হব প্রথমজন যে সরে দাঁড়ানোর কথা বলবে। আমিই সবার আগে হাত তুলে বলব “সরি”।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)