২৪ ঘন্টার মধ্যে সিদ্ধান্ত জানাবে পাকিস্তান

ক্রিকেট দুনিয়া 13 Mar 2020 at 2:17pm 998
Googleplus Pint
২৪ ঘন্টার মধ্যে সিদ্ধান্ত জানাবে পাকিস্তান

আগামী মাসে একটি ওয়ানডে এবং একটি টেস্ট খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের। কিন্তু করোনা ভাইরাস আতঙ্কে তাদের এই সফরটি বাতিল হওয়ার পথে।

করাচীর মাঠে অনুষ্ঠেয় এই ম্যাচ দুটি বাতিলের কথা ভাবছে পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি)। উদ্ভূত পরিস্থিতিতে দেশের মানুষের নিরাপত্তাকে গুরুত্ব দিতে চাইছে তারা।

আগামী ২৪ ঘন্টার মধ্যে সফরটির ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে পিসিবি। এমনটাই নিশ্চিত করেছেন পিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিম খান।

এই প্রসঙ্গে ওয়াসিম বলেন, 'ম্যাচ সরিয়ে নেয়া হচ্ছে না। তবে বাংলাদেশ এবং পাকিস্তানের মধ্যকার ম্যাচগুলো হচ্ছে কিনা এই ব্যাপারে ২৪ ঘন্টার মধ্যে আমরা সিদ্ধান্ত জানাবো।'

সিন্ধ সরকারের পরামর্শ অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান ওয়াসিম। তিনি বলেন, 'আমরা সিন্ধ সরকারের কাছ থেকে খবর পেয়েছি। আমরা কিছু সময় নিয়ে সিদ্ধান্ত জানাবো। করাচীর অবস্থা খারাপের পর্যায়ে রয়েছে। সিন্ধ সরকারের পরামর্শ অনুযায়ী আমরা পরবর্তী সিদ্ধান্ত নেব।'

করাচীতে এক এপ্রিল একটি ওয়ানডে ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ এবং পাকিস্তানের। এরপর ৫-৯ এপ্রিল দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। যা আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতাধীন।

সূত্রঃ ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)