টাইগারদের পাকিস্তান সফর বাতিল!

ক্রিকেট দুনিয়া 12 Mar 2020 at 3:54pm 1,341
Googleplus Pint
টাইগারদের পাকিস্তান সফর বাতিল!

চীন থেকে উৎপন্ন হয়ে করোনাভাইরাসের কবলে এখন সারাবিশ্ব। বাংলাদেশে এর প্রভাবে স্থগিত হয়েছে মুজিববর্ষের ক্রিকেটের দুটি আয়োজন। নির্ধারিত সময়ে হচ্ছে না এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচ দুটি। এআর রহমানের কনসার্টও স্থগিত। এবার এপ্রিলে বাংলাদেশের পাকিস্তান সফরের তৃতীয় ধাপ বাতিলের কথা ভাবছেন বিসিবি কর্তারা।

করোনার কারণে এপ্রিলের পাকিস্তান সফর বাতিলের বিষয়টি আগেই চিন্তায় করে ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বুধবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমন ইঙ্গিতই দেন। পাকিস্তান সফরের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত বিসিবির পক্ষ থেকে মেইল করে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে জানিয়ে দেয়া হবে।

পাকিস্তানের আপডেট অনুযায়ী, এখন পর্যন্ত ২০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জানাগেছে এদের অধিকাংশই আবার সিন্ধু প্রদেশের। আর সিন্ধু প্রদেশের সবচেয়ে বড় শহর করাচিতেই বাংলাদেশ একমাত্র ওয়ানডে এবং সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টটি খেলবে। বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে এপ্রিলের এই সফর নিয়েই চিন্তা করছে বোর্ড।

এর আগে ১৩ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে সিন্ধু প্রদেশের সব বিদ্যালয়। তবে করাচিতে আজ থেকে নির্ধারিত সূচি অনুযায়ী,পাকিস্তান সুপার লিগের ম্যাচ হবে। - ডেইলি বাংলাদেশ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)