শেষ টি-টোয়েন্টিতে টাইগারদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 11 Mar 2020 at 1:46pm 2,339
Googleplus Pint
শেষ টি-টোয়েন্টিতে টাইগারদের সম্ভাব্য একাদশ

হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়ে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বুধবার সন্ধ্যা ৬টায়। সেখান থেকে খেলা সরাসরি দেখাবে গাজী টিভি ও বিটিভি।

এটি জিতলে প্রথমবারের মতো কোনো দলের বিপক্ষে একসঙ্গে তিন ফরম্যাটেই সিরিজ জিতবে বাংলাদেশ। পাশাপাশি পূর্ণাঙ্গ সিরিজে তিন সংস্করণ মিলিয়ে সব ম্যাচ জয়ও ধরা দেবে প্রথমবার।

এ জোড়া অর্জনের ম্যাচে বিশ্রাম দেয়া হতে পারে ড্যাশিং ওপেনার তামিম ইকবালকে। তার স্থানে আরেক বাঁহাতি ব্যাটসম্যান মোহাম্মদ নাঈম শেখকে খেলানোর কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট।

শেষ ম্যাচে প্রথম টি-টোয়েন্টি একাদশ থেকে আরও দু’একটি পরিবর্তনের কথা ভাবছে বাংলাদেশ। বুধবার টিম মিটিংয়ে এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হতে পারে। শফিউল ইসলামের জায়গায় খেলতে পারেন আল-আমিন হোসেন।

সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেটি সামনে রেখে তরুণদের পরখ করে দেখতে চায় দল। তাই মূলত কয়েকটি স্থানে রদবদলের চিন্তা করছে টিম ম্যানেজমেন্ট। স্বভাবতই গুরুত্বপূর্ণ ম্যাচে একাদশে পরিবর্তন, অদলবদল আসছে।

বাংলাদেশ সম্ভাব্য একাদশঃ মোহাম্মাদ নাঈম শেখ, লিটন দাস, মেহেদী হাসান, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মাদ সাইফউদ্দিন, আমিনুল ইসলাম বিপ্লব, আল-আমিন হোসেন ও মোস্তাফিজুর রহমান।

সূত্রঃ যুগান্তর অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)