মুশফিকের পাকিস্তান আসা উচিত : কার্লোস ব্রাথওয়েট ও হাসান অালী

ক্রিকেট দুনিয়া 10 Mar 2020 at 6:59pm 627
Googleplus Pint
মুশফিকের পাকিস্তান আসা উচিত : কার্লোস ব্রাথওয়েট ও হাসান অালী

পাকিস্তানের সফরে তৃতীয় দফায় ও যাচ্ছেন না বাংলাদেশ জাতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মুশফিকের এই সফর থেকে সরে যাওয়ার বিষয়টি ভালোভাবে নেয়নি পাকিস্তান। প্রথম দুই দফায় না গেলেও অন্তত শেষ দফায় পাকিস্তান সফরে যাবেন তিনি, এমন আশা দেশটির ক্রিকেট সমর্থক থেকে শুরু করে খেলোয়াড়দেরও।

বাংলাদেশি উইকেটরক্ষককে নিয়ে তাই কথা হচ্ছে পাকিস্তান সুপার লিগেও (পিএসএল)। ৭ মার্চ রাওয়ালপিন্ডিতে ইসলামাবাদ ইউনাইটেড আর পেশোয়ার জালমির মধ্যকার ম্যাচ শেষে আলোচনায় উঠে মুশফিকের নামটি।

ম্যাচের পর পিএসএলের নিরাপত্তা নিয়ে কথা বলতে গিয়ে পেশোয়ার জালমির পেসার হাসান আলি জানান, নিরাপত্তা নিয়ে ক্যারিবীয় কার্লোস ব্রাথওয়েটের মতো বিদেশি খেলোয়াড়রা বেশ সন্তুষ্ট আছে। সেখানেই এক কথা দু’ কথায় মুশফিকের প্রসঙ্গ আসে।

মুশফিককে নিয়ে হাসান আলি বলেন, ‘কার্লোস ব্রাথওয়েট আজ (ম্যাচের দিন) আমাকে জিজ্ঞেস করেছিল, বাংলাদেশের উইকেটরক্ষক মুশফিকুর রহীম পাকিস্তানে আসছে না কেন? আমি তাকে বললাম, ঠিক জানি না।

কিন্তু আমি মনে করি তার আসা উচিত, তাদের পুরো দল যেভাবে এসেছে। কার্লোস ব্রাথওয়েটও বলছিল, তার (মুশফিক) আসা উচিত। কারণ পাকিস্তান একটি নিরাপদ দেশ।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)