এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ কি হবে?

ক্রিকেট দুনিয়া 10 Mar 2020 at 9:11am 697
Googleplus Pint
এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ কি হবে?

করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়ছে। ছোঁয়াছে এ ভাইরাসের কারণে পূর্ব নির্ধারিত খেলাগুলো স্থগিত হয়ে যাচ্ছে। ফুটবলসহ অন্যান্য অনেক ইভেন্টের বেশকিছু খেলা ইতিমধ্যেই স্থগিত হয়েছে।

চলতি মাসেই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপক্ষে বিশ্ব একাদশ ও অলস্টার এশিয়া একাদশের মধ্যে দুটি প্রীতি ম্যাচ ঢাকার মিরপুর শেরেবাংলায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস আতঙ্কের কারণে এই ম্যাচ দুটি আয়োজন নিয়েও শঙ্কা দেখি দিয়েছে। ক্রীড়াঙ্গনে এ নিয়ে চলছে গুঞ্জন। ম্যাচ দুটি আদৌ হবে তো?

করোনাভাইরাসের কারণে ২১ ও ২২ মার্চের প্রীতি ম্যাচ দুটি ছাড়াও বাতিল হতে পারে প্রীতি ম্যাচ উপলক্ষে আয়োজন করা ১৮ মার্চের কনসার্ট, যেখানে উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতজ্ঞ এ আর রহমান পরিবেশনা নিয়ে উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে মুজিববর্ষের আয়োজন পুনর্বিন্যাস করা হয়েছে, আসতে পারছেন না বিদেশি অতিথিরা।

আর সেই একই কারণে অনিশ্চয়তার মুখে পড়েছে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার প্রীতি ম্যাচ দুটিও। চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১০৯টি দেশের মানুষ। ছোঁয়াছে এই ভাইরাসে বাংলাদেশে তিনজন আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেছে। - আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)