জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 09 Mar 2020 at 11:00am 3,906
Googleplus Pint
জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে সোমবার সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি। আগামী বুধবার একই মাঠে, একই সময়ে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হবে। ম্যাচ দুটি সম্প্রচার করবে গাজী টিভি।

এবারের সফরে জিম্বাবুয়ে শুরুতে সিরিজের একমাত্র টেস্টে ইনিংস ব্যবধানে পরাজিত হয়। তারপর ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় আফ্রিকার এই দলটি। টি-টোয়েন্টি সিরিজেও জয়ের ধারা অব্যাহত রাখতে চায় বাংলাদেশ।

রোববার সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, প্রত্যেকটি ম্যাচই চ্যালেঞ্জিং। কোনোকিছুই সহজভাবে নেওয়ার অবকাশ নেই। তিনি আরও বলেন, টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে আমরা ভালো ক্রিকেট খেলেছি। কিন্তু আমরা মনে করি, টি-টোয়েন্টি ক্রিকেটে খুবই ভালো দল জিম্বাবুয়ে।

তাদের খুবই ভালো ব্যাটিং লাইন-আপ রয়েছে। তাই তাদের হারাতে হলে আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। ইতিবাচক মানসিকতা নিয়ে আমরা মাঠে নামব। যদি তাদের সহজভাবে নিই, তবে এটি আমাদের জন্য নেতিবাচক ফল বয়ে আনবে। বাংলাদেশ ও জিম্বাবুয়ে টি-টোয়েন্টিতে এখন পর্যন্ত ১১ বার মুখোমুখি হয়েছে। এর মধ্যে বাংলাদেশ ৭টিতে জয় পেয়েছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, মোহাম্মাদ নাঈম, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মাদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)