ঘুষ দিয়ে দুই দেশকে পাকিস্তান সফরে রাজী করিয়েছে পিসিবি!

ক্রিকেট দুনিয়া 07 Mar 2020 at 9:46pm 1,301
Googleplus Pint
ঘুষ দিয়ে দুই দেশকে পাকিস্তান সফরে রাজী করিয়েছে পিসিবি!

শ্রীলংকা দলের ওপর ২০০৯ সালে সন্ত্রাসী হামলার পর থেকেই দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট অনুষ্ঠিত হয়নি পাকিস্তানে। তবে নিজ দেশে আন্তর্জাতিক ম্যাচ ফেরাতে বদ্ধপরিকর ছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তাই পাকিস্তানে আসতে রাজি হওয়ার জন্য দুই দেশের জাতীয় দলের ক্রিকেটারদের অতিরিক্ত অর্থ তথা ঘুষ দেয়ার কথা স্বীকার করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

বছর দুয়েক আগে পাকিস্তানে খেলতে যায় ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা। এর মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেট ফেরে সেখানে। সে সময় উইন্ডিজ খেলোয়াড়দের রাজি করাতে বড় অংকের ঘুষ দেয়া হয়েছে বলে জানিয়েছেন পিসিবি প্রেসিডেন্ট এহসান মানি।

শনিবার জাতীয় এসেম্বলির স্ট্যান্ডিং কমিটিতে এক বক্তব্য পিসিবি প্রেসিডেন্ট বলেন, ওয়েস্ট ইন্ডিজের প্রত্যেক খেলোয়াড়কে রাজি করাতে অতিরিক্ত ২৫ হাজার মার্কিন ডলার দেয়া হয়েছে। এছাড়া আরেকটি দলের প্রত্যেক খেলোয়াড়কে ১৫ হাজার মার্কিন ডলার দিয়ে রাজি করানোর কথাও স্বীকার করেন তিনি। তবে এই দলের নাম প্রকাশ করেননি এহসান মানি।

তবে নিজে দায়িত্ব নেয়ার পর এমন কোনো আর্থিক লেনদেন হয়নি বলে জানান এহসান মানি। সম্প্রতি শ্রীলংকা ও বাংলাদেশ ক্রিকেট দল সিরিজ খেলে এসেছে পাকিস্তানে। এই দুই দলকে অতিরিক্ত কোনো অর্থ প্রদান করা হয়নি বলে দাবি করেছেন তিনি।

সূত্রঃ ডেইলি বাংলাদেশ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)