শেষবারের মতো টস করছে এটা দেখতেই হবেঃ মাশরাফির বাবা

ক্রিকেট দুনিয়া 06 Mar 2020 at 2:14pm 3,696
Googleplus Pint
শেষবারের মতো টস করছে এটা দেখতেই হবেঃ মাশরাফির বাবা

অধিনায়ক হিসেবে আর দেখা যাবেনা জনপ্রিয় ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা। আর কখনো দেখা যাবে না বাংলাদশের পতাকা সম্বলিত ক্যাপ উচু করে দলকে নেতৃত্ব দিতে।

গতকাল বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে সিলেটে ম্যাচের পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে মাশরাফি এমনটি জানান।

তাই আজ সিলেটে জিম্বাবুয়ের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে দিয়েই জাতীয় দলের অধিনায়কত্ব পদ থেকে সড়ে যাবেন তিনি।

এদিকে অধিনায়ক হিসেবে ছেলের শেষ ম্যাচ দেখতে সকাল সাড়ে দশটায় যশোর থেকে ঢাকা হয়ে দুপুর সাড়ে ১২টার ফ্লাইটে সিলেটে আসবেন মাশরাফির বাবা গোলাম মুর্তজা।

আর্ন্তজাতিক ক্রিকেট মাঠে শেষবারের মতো টস করছে মাশরাফি টস করতে মাঠে নামছেন, এমন দৃশ্য দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন মাশরাফির বাবা ।

তিনি বলেন, ‘দেখি যদি হয়তো মাঠে তাড়াতাড়ি যেতে পারি, তাহলে টসটা দেখতে পারবো। মাঠে গিয়ে সিদ্ধান্ত জানানোর আগে আমার সঙ্গে কথা বলেছে।’

শেষ বিদায়ে অনেক আবেগাপ্লুত হয়ে অধিনায়কের বাবা বলেন, “সেই শুরুতে তাকে যখন অধিনায়কত্ব দেয়ার জন্য বোর্ড থেকে প্রস্তাব করা হয়, তখন সে নিতে চায়নি। মুলত আমিই তাকে তখন চাপাচাপি করেছিলাম। বলেছিলাম-অধিনায়কত্ব নাও। আমি ওর বাবা। ওকে তো আমি চিনি।

জানতাম দায়িত্ব তাকে বদলে দেবে। দায়িত্ব পেলে সেটা কিভাবে পালন করতে হয়, সেটা সে ভাল জানে। তারপরও তো ও অধিনায়ক হিসেবে ভাল করলো। তখন আমি মাঝে মাঠে দুষ্ঠুমি করে বলতাম- দেখলে তো আমি বলায় দায়িত্বটা নিলে, এখন তো ভাল করছো।”

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)