বিদায়কালে অঝোরে কাঁদলেন মাশরাফি

ক্রিকেট দুনিয়া 05 Mar 2020 at 5:33pm 13,516
Googleplus Pint
বিদায়কালে অঝোরে কাঁদলেন মাশরাফি

আন্তর্জাতিক ক্রিকেটে আর অধিনায়কত্ব করতে দেখা যাবে না জনপ্রিয় ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজাকে। আগামীকাল সিলেটে জিম্বাবুয়ের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে দিয়েই জাতীয় দলের অধিনায়কত্ব পদ থেকে সড়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। আজ বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে সিলেটে ম্যাচের পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে মাশরাফি এমনটি জানান।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডের আগে নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিয়ে মাশরাফি বলেন, “জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচ হবে অধিনায়ক হিসেবে আমার শেষ ম্যাচ। তবে খেলোয়াড় হিসেবে আমি জাতীয় দলকে প্রতিনিধিত্ব করবো। আমি আজ সকালে সিদ্ধান্তটি নিয়েছি। পেশাদারিত্বের জায়গা থেকে আমার এই সিদ্ধান্ত।”

তবে কেন এভাবে হুট করে এমন সিদ্ধান্তের কারণ হিসেবে তিনি বলেন, “বিসিবি এখন থেকে ২০২৩ বিশ্বকাপ নিয়ে ভাবছে। তারা চাচ্ছে নতুন অধিনায়ককে এখন থেকে সেট করতে। আর এ সিদ্ধান্তে আমি বোর্ডের সাথে একমত। তাই অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানো।”

এসময় অশ্রুসিক্ত চোখ ছলছল করে উঠে তার। এক রকম কাঁদো কাঁদো গলায় তিনি জানালেন বিদায় বানী। ২০১০ সালে প্রথমবারের মতো বাংলাদেশ দলের অধিনায়কত্ব পেয়েছিলেন তিনি। অতি অল্প সময়ের মধ্যেই ভক্তদের মন জয় করে ফেলেন এই ক্রিকেটার ।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)