দল থেকে বিচ্ছিন্ন, একাই অনুশীলনে মুশফিক

ক্রিকেট দুনিয়া 05 Mar 2020 at 3:46pm 791
Googleplus Pint
দল থেকে বিচ্ছিন্ন, একাই অনুশীলনে মুশফিক

জিম্বাবুয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ম্যাচে ৫০ বলে ৫৫ রানের অসাধারণ এক ইনিংস খেলেছেন মুশফিকুর রহিম। তবুও জিম্বাবুয়ের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে একাদশ থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

গত মঙ্গলবার সিলেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ম্যাচ চলাকালীন সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন তথ্য জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। কিন্তু একাদশ থেকে বাদ পড়ার কথা শুনেই রেগে-মেগে মিটিং থেকে চলে গেলেন মুশফিক।

কিন্তু আজ (৫ মার্চ) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে জিম্বাবুয়ে ক্রিকেট দলের অনুশীলনের পর দেখা গেল এক ভিন্ন চিত্র। দুপুর ১২টা বাজতেই মাঠে দেখা গেল মুশফিকুর রহীমকে।

বাংলাদেশ দলের আজকের অনুশীলনের সূচি ঠিক করা রয়েছে দুপুর দেড়টা থেকে। প্রায় দেড় ঘণ্টা আগে মাঠে উপস্থিত দেখে অনেকেই অবাক হয়েছেন।

আরও অবাক করার বিষয় হচ্ছে , মুশফিক যখন মাঠে ঢোকেন, তখন তার আশপাশে কোচিং স্টাফ কিংবা টিম বয়দের কেউই ছিলেন না। তিনি একা একাই ক্লাব হাউজের পাশ দিয়ে রানিং করেন প্রায় ১২ মিনিট ধরে।

একা একাই চলে এই রানিং সেশন পরে কিছুক্ষণ ডাগআউটে বসে থেকে চলে যান প্যাভিলিয়নের ভেতরে। প্যাভিলিয়নে কিছু সময় বিশ্রাম করে ১২.৪৫ মিনিট থেকে শুরু করেন ব্যাটিং অনুশীলন।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)