বিয়ের মাত্র দুদিন হলো, আরও সময় যাক বলবোঃ সৌম্য

খেলাধুলার বিবিধ 05 Mar 2020 at 12:40pm 1,082
Googleplus Pint
বিয়ের মাত্র দুদিন হলো, আরও সময় যাক বলবোঃ সৌম্য

সানাইয়ের সুর আর বাদ্য বাজনায় উৎসবের আমেজে সাতপাকে বাঁধা পড়লেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। তাই গত ২৮ ফেব্রুয়ারির পর যেন দায়িত্বটা আরও বেড়ে গেল বাংলাদেশের অলরাউন্ডার এই ক্রিকেট তারকার।

বিবাহের পর বাড়তি দায়িত্বের সাথে এবার যোগ হল জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ জয়ের দায়ভার। আবার আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগের দলবদলের প্রক্রিয়াও সম্পন্ন করেন।

বিয়ের জন্য ছুটিতে থাকায় জিম্বাবুয়ের বিপক্ষে একটি টেস্ট ও ২টি ওয়ানডে খেলতে পারেন নি অলরাউন্ডার সৌম্য সরকার। বুধবার (৪ মার্চ) সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের জন্য দল ঘোষণা করে বিসিবি।

শুক্রবার সফরকারীদের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে হয়তো মাঠে দেখা যেতে পারে সৌম্যকে। সৌম্য ছাড়া দলে কোন পরিবর্তন আনা হয়নি।

জিম্বাবুয়ের বিপক্ষে চলমান সিরিজের তৃতীয় ওয়ানডের দলে ডাক পাওয়ার সংবাদ ঘোষণা হওয়ার ঘণ্টা দুয়েক আগে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অবস্থিত বিসিবি ভবনের সিসিডিএম অফিসে উপস্থিত হন তিনি।

তবে সব গুছিয়েই সামাল দিলেন সৌম্য। তিনি জানান, ‘পরিবর্তন বলতে আসলে এখনো ওভাবে সময়ই পাইনি চিন্তা করার। বিয়ের পরপরেই মাঠে চলে আসা।

অবশ্যই পরিবর্তন তো আছে। একটু তো মনে হবেই যে আগে যখনই চাইতাম চলে আসতে পারতাম, দ্রুত আসতে পারতাম। এখন মনেহয় যে না, একটা দায়িত্ব বাড়ছে।’

বিবাহের পর সৌম্যর জীবনেও কি একই প্রভাব পড়লো? জবাবে সৌম্য বলেন, ‘মাত্রতো দু-চারদিন হলো। আরও সময় যাক তখন বলতে পারবো।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)