এই তিন জনই আমার রেকর্ড ভাঙ্গতে পারবেনঃ তামিম

ক্রিকেট দুনিয়া 05 Mar 2020 at 11:49am 2,855
Googleplus Pint
এই তিন জনই আমার রেকর্ড ভাঙ্গতে পারবেনঃ তামিম

সাম্প্রতিক সময়ের ম্যাচ গুলোতে তেমন সুবিধা করতে পারছিলেন না বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। তাইতো ব্যাটিং ধরণ নিয়ে বেশ সমালোচিত হচ্ছিলেন বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল। তবে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ১৫৮ রানের রেকর্ড গড়া ইনিংসে জবাবটা দিয়েছেন ব্যাট হাতে।

শুধু তাই নয়, তামিমের এই রেকর্ডটা বাংলাদেশের আন্তর্জাতিক ওয়ানডে ইতিহাসের সর্বোচ্চ রানের ইনিংস। এদিন ৪২ বলেই তুলে নেন ফিফটি, আউট হওয়ার আগে খেলেন ১৩৬ বলে ১৫৮ রানের ইনিংস। পেছনে ফেলেন বাংলাদেশের হয়ে ওয়ানডেতে সর্বোচ্চ ইনিংসের (১৫৪) নিজের পুরোনো রেকর্ড।

তবে তামিমের গড়া ১৫৮ রানের সর্বোচ্চ রানের এই রেকর্ড ভাঙতে পারেন, এমন তালিকায় সবার আগে মুশফিকুর রহীমের নাম। যিনি জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে জানান দিয়েছেন ।

শুধু মুশফিকই নন, তার এই রেকর্ড ভাঙ্গতে পারেন আরও দুই জন। সংবাদমাধ্যমে তামিম ইকবাল বলেন, “মুশফিক অবশ্যই আমার রেকর্ড ভাঙার সামর্থ্য রাখে। শুধু মুশফিক একাই নয়, আমাদের দলে যে তরুণ যারা আছে লিটন, শান্ত ওরাও খুব সামর্থ্যবান। আমার মনে হয় যে ২-৩ বছরের মধ্যেই ভেঙে যাবে রেকর্ড। এমনকি আগামী বছরও ভেঙে যেতে পারে।”

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)